শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মাওলানা সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন

আমার সুরমা ডটকম:

প্রবীণ আলেমেদ্বীন, সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের সাদিরপুর নিবাসি মাওলানা সিরাজুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার সকাল সাড়ে নয়টার সময় সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাই ওয়াইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে স্ত্রী, ছেলে-মেয়ে, অসংখ্য আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রীসহ হিতাকাঙ্খি ও শুভাকাঙ্ক্ষীদের রেখে গেছেন।

ঐদিন বাদ আসর গ্রামের পাশের মাঠে হাজার হাজার মানুষের উপস্থিতিতে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাযে জানাযায় ইমামতি করেন তারই উস্তাদ দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান।

নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শোক প্রকাশ

মাওলানা সিরাজুল ইসলাম সাদিরপুরীর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিভিন্ন মহলের লোকজন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক প্রকাশ কারীরা হলেন দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান, মাদানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল বছীর, জেলা জমিয়তের সভাপতি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী, আনজুমানে তাহাফফুযে দ্বীন সুনামগঞ্জের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মাওলানা মূশতাক আহমদ গাজিনগরী, আমার সুরমা ডটকম সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: