শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মাটিয়াপুর প্রবাসী ট্রাস্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আমার সুরমা ডটকম:

মাটিয়াপুর শিক্ষা উন্নয়ন প্রবাসী ট্রাস্ট কর্তৃক আয়োজিত ফোটোগ্রাপি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ আজ সোমবার মাটিয়াপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ত করেন সুনামগঞ্জ জজ কোর্টের এডিশনাল পি পি এডভুকেট সোহেল আহমেদ সইল মিয়া।

প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক জনাব বাদল হাজরা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুজাত আহমেদ চৌধুরী, সজলু খান, আইব আলী সর্দার, আহমেদ মিয়া, এলখাছ মিয়া।

অন্নান্যদের বক্তব্য রাখেন আজিজুর রহমান (মেম্বার), শিশফুর রহমান, জামাল মিয়া, সিকন্দর মিয়া।

অনুষ্ঠনটি পরিচালনা করেন বদরুজ্জামান চৌধুরী।

উপস্থিত ছিলেন মিসবাহ খান, রাজা মিয়া চৌধুরী, নাহিম মিয়া, আবুল কাহার চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বাদল হাজরা বলেন, মাটিয়াপুরের প্রবাসীরা গ্রামের উন্নয়নে আরও বিশাল ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। তারা চাইলেই মাটিয়াপুরে একটি কলেজ নির্মাণ করা সম্বভ।

বিশেষ অতিথর বক্তব্যে সুজাত চৌধুরী বলেন, গ্রামের শিক্ষা উন্নয়নে একজাক তরুণ প্রবাসীরা যে উদ্যোগ নিয়েছে, তা সত্যিই প্রশংসার যোগ্য। তাদের কাজকে আরও বেগবান করার জন্য সবার সহযোগিতা এবং সুপরামর্শ একান্ত প্রয়োজন। তিনি সকল প্রবাসীদের গ্রামের রাস্তা ঘাট, স্কুল-মাদ্রাসাসহ গ্রামের অবকাঠামোগত উন্নয়নের দিকে নজর দিতে আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে সোহেল আহমেদ বলেন, গ্রামের শিক্ষার উন্নয়নে প্রবাসীরা যে উদ্যোগ নিয়েছে তা অতি প্রসংশনীয়। আমাদের সবাইকে এ ধরণের কাজে তাদের সযোগিতা করা প্রয়োজন। তিনি গ্রামের রাস্তা ঘাট সরকারের পাশাপাশি গ্রামের মানুষদেরও এগিয়ে আসার জন্য উদাাত্ত আহবান জানান।

অবশেষে গ্রামের এবং সাথে সাথে প্রবাসী ট্রাস্টের ভবিষ্যত সফলতা কামনা করে বক্তব্য শেষ করেন। পরে সভাপতি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন।

প্রথম পুরস্কার অর্জন করেন নাহিম আহমদ, দ্বিতীয় পুরস্কার সাদমান আহমেদ সানী, তৃতীয় পুরস্কার তানিম খাঁন, চতুর্থ পুরস্কার যৌথভাবে বদরুজ্জামান চৌধুরী ও তানবীর আল হাসান ইমন, পঞ্চম পুরস্কার ফারহান সর্দার ও শারিয়ার নাফিস।

অনুষ্ঠানটিকে সাফল্য মন্ডিত করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন শিক্ষা উন্নয়ন প্রবাসী ট্রাস্ট।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: