বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মুখে, গায়ে ‘পোড়া মবিল’ লাগিয়ে দিচ্ছে পরিবহন শ্রমিকরা

মুখে, গায়ে ‘পোড়া মবিল’ লাগিয়ে দিচ্ছে পরিবহন শ্রমিকরা

আমার সুরমা ডটকম:

সিলেটসহ সারাদেশে চলছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা ৪৮ ঘণ্টার ধর্মঘট। চরম দুর্ভোগে পড়েছেন কর্মজীবী মানুষ।
ধর্মঘটে রাস্তায় বের হওয়া প্রাইভেটকার ও মোটরসাইকেল আরোহীদের থামিয়ে দিচ্ছেন গণপরিবহন শ্রমিকরা। এমনকি চালক-যাত্রী, স্কুলগামী শিক্ষার্থীদের মুখে পোড়া মবিল ও কালি মাখিয়ে দিচ্ছেন তারা। শ্রমিকদের বাধা না মানলে কোনো কোনো স্থানে গাড়ি ও মোটরসাইকেল আটকে রাখা হচ্ছে। অ্যাম্বুলেন্সের গাড়িতেও ঢেলে দেওয়া হচ্ছে পোড়া মবিল।

যাত্রাবাড়ী চৌরাস্তা ও মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে দেখা গেছে এমন চিত্র। মুখে ‘কালি ও পোড়া মবিল’ লাগিয়ে দেওয়ার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। এসব ছবিতে দেখা যায়, কোনো কোনো গাড়ির ড্রাইভারের মুখে কালো কালি মাখিয়ে দেওয়া হয়েছে। কারো মুখে আবার পোড়া মবিল মাখিয়ে দেওয়া হয়েছে।

কয়েকটি ছবিতে দেখা যায়,বিভিন্ন মডেলের দামি গাড়িতে ঢেলে দেওয়া হয়েছে পোড়া তেল। সকাল থেকেই গণপরিবহন শ্রমিকদের রোষের মুখে বিপর্যস্ত হচ্ছে জনজীবন।

উল্লেখ্য, সড়ক পরিবহন আইনের বিভিন্ন ধারা সংশোধনসহ ৮ দফা দাবিতে আজ রোববার ভোর ৬টা থেকে সারা দেশে ৪৮ ঘণ্টার কর্মবিরতি পালন করছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। গতকাল শনিবার বিকেলে সংগঠনটির সভাপতি সংসদ সদস্য ওয়াজিউদ্দিন খান ও সাধারণ সম্পাদক ওসমান আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: