শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন ৯ জন প্রার্থী

আমার সুরমা ডটকম:

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আজ (বৃহস্পতিবার) মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে ৭ জন ও বুধবার ২ জন মেয়র প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। শান্তিপূর্ণ পরিবেশেই শেষ হয় মনোনয়নপত্র জমা দান।

মেয়র পদে আওয়ামী লীগের সমর্থনে একক প্রার্থী হিসেবে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তবে বিএনপির সমর্থনে সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী মনোনয়নপত্র জমা দিলেও বিদ্রোহী হিসেবে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম মনোনয়নপত্র জমা দেন। এছাড়া ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল জামায়াত ইসলামের সিলেট মহানগরের আমির এড. এহসানুল মাহবুব জুবায়ের পৃথক মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়াও সিপিবি-বাসদের আবু জাফর, ইসলামী শাসনতন্ত্রের প্রার্থী ডা. মোয়াজ্জেম হোসেন, স্বতন্ত্র প্রার্থী কাজী জসিম উদ্দিন, এহসানুল হক তাহের ও মোক্তাদির হোসেন মনোনয়নপত্র জমা দেন।

রিটার্নিং কর্মকর্তা আলিমুজ্জামান বলেন, কামরান ও আরিফসহ মোট নয়জন মেয়র পদে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর সাধারণ কাউন্সিলর পদে ১৩৮ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ৬৩ জন।

প্রসঙ্গত, সিলেট সিটি করপোরেশনে এবারই প্রথম দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সিটি করপোরেশনের মোট ৩ লক্ষ ২১ হাজার ৭৩২ জন ভোটার আগামী ৩০ জুলাই তাদের পছন্দের প্রার্থীকে মেয়র হিসেবে নির্বাচিত করবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: