বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
যুগান্তর সম্পাদক সাংবাদিক সাইফুল আলমকে সুনামগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন

যুগান্তর সম্পাদক সাংবাদিক সাইফুল আলমকে সুনামগঞ্জ প্রেসক্লাবের অভিনন্দন

আমার সুরমা ডটকম:
পাঠকপ্রিয় ও দেশের বহুল প্রচারিত দৈনিক যুগান্তরের সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাইফুল আলম। জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম এতদিন দৈনিকটির ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন।
শনিবার (২২ ফেব্রুয়ারী) যুগান্তরের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যমুনা গ্রুপ ও পত্রিকাটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল সাইফুল আলমকে সম্পাদক ঘোষণা করেন।
এ সময় যুগান্তরের প্রকাশক সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি উপস্থিত ছিলেন। জননন্দিত মিডিয়া ব্যাক্তিত্ব দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন বরেণ্য সাংবাদিক সাইফুল আলমকে যুগান্তরের সম্পাদক ঘোষণা করায় শনিবার রাতে এক বিবৃতিতে সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএনবাংলা ও সমকাল প্রতিনিধি পঙ্কজ দে, সাধারন সম্পাদক (চ্যানেল আই, মানবজমিন প্রতিনিধি একেএম মহিম, সহ সভাপতি আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, সহ সভাপতি কালের কণ্ঠ ও একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক যমুনা টিভি ও বিডিনিউজ প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক, যুগ্ম সম্পাদক আমাদের সময়ের বিন্দু তালুকদার, কোষাধ্যক্ষ চ্যানেল-২৪ এর আর জুয়েল, ,প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও দ্য বাংলাদেশ টুডে প্রতিনিধি হাবিব সরোয়ার আজাদ,সমাজ কল্যাণ সম্পাদক ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভির জাকির হোসেন, দপ্তর সম্পাদক চ্যানেল এস’র আকরাম উদ্দিন সাহিত্য সম্পাদক এনটিভির দেওয়ান গিয়াস চৌধুরী, ক্রীড়া সম্পাদক বাংলানিউজের আশিকুর রহমান পীর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডিবিসি নিউজের আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সৈয়দ তাহের আলম মনসুর, দেওয়ান ইমদাদ রেজা, ইশতিয়াক শামীম, লতিফুর রহমান রাজু, খলিল রহমান, এমরানুল হক চৌধুরী, শাহজাহান চৌধুরী, এনাম আহমেদ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল, দৈনিক যুগান্তরের প্রকাশক সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকাবস্থায় সাপ্তাহিক ‘কিশোর বাংলা’য় খণ্ডকালীন এবং ১৯৭৯ সালের শেষদিকে পূর্ণকালীন সহ-সম্পাদক হিসেবে সাংবাদিকতা  জীবন শুরু করেন সাইফুল আলম। এরপর নিরবচ্ছিন্নভাবে এই পেশায়ই দৈনিক যুগান্তরের সাফল্যের সঙ্গে পথ চলছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: