শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রজনীগঞ্জ-কালনী সেতু পর্যন্ত মোটর সাইকেল চলাচল শুরু

রজনীগঞ্জ-কালনী সেতু পর্যন্ত মোটর সাইকেল চলাচল শুরু

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:

অবশেষে পূর্ণ হচ্ছে সাকিতপুর গ্রামবাসির স্বপ্ন। কালনী সেতুর এপ্রোচ কাজ সমাপ্ত হওয়ার দিকে যতই এগুচ্ছে, ততই তাদের মধ্যে দীর্ঘদিনের হারানো মনোবল ফিরে পাচ্ছে। এরই অংশ হিসেবে শুক্রবার সুনামগঞ্জের করিমপুর ইউনিয়নের রজনীগঞ্জ বাজার থেকে একই ইউনিয়নের চান্দপুর সংলগ্ন ‘কালনী সেতু’-এর পূর্বপাড় পর্যন্ত মোটর সাইকেল চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। এ উপলক্ষ্যে রজনীগঞ্জ বাজারে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জানা যায়, দিরাই পৌরসদরের কালনী ব্রিজ হতে সাকিতপুর গ্রাম হয়ে টানাখালী (রজনীগঞ্জ) বাজার পর্যন্ত সড়কটি সাকিতপুর ডেভলপমেন্ট অর্গানাইজেশন-এর উদ্যোগে সাকিতপুর গ্রাম ও এলাকাবাসীর সহযোগিতায়  যানবাহন চলাচলের উপযোগী করে গড়ে তোলার পর সড়কে যানবাহন (ইজিবাইক-মোটরসাইকেল) চলাচলের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার সকাল ১১ ঘটিকায় যানবাহন চলাচলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাব উদ্দিন সরদারসহ সাকিতপুর ডেভলপমেন্ট অর্গানাইজেশন-এর সদস্য, গ্রাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় এলাকাবাসী জানান, যেহেতু দিরাই কালনী ব্রিজ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে, সেহেতু এর সুফল এই এলাকার জনসাধারণ যাতে পায় তার তড়িৎ ব্যবস্থা গ্রহণ করতে হবে। এজন্য দিরাই কালনী ব্রীজ হতে সাকিতপুর গ্রাম হয়ে টানাখালী বাজার পর্যন্ত সড়কটি বারোমাস যান চলাচলের উপযোগী করে স্থায়ী সড়ক নির্মাণের দাবী জানিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: