বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রায়হান হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শুক্রবারের ঢাকার গণমিছিল সফল করুন

রায়হান হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শুক্রবারের ঢাকার গণমিছিল সফল করুন

সমমনা ইসলামী দল সমূহ ইউ কে 

আমার সুরমা ডটকম ডেস্ক:

সিলেট পুলিশ ফাঁড়িতে বর্বরোচিত পুলিশি নির্যাতনে নিহত রায়হান হত্যায় জাড়িত পুলিশ সদস্যদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি, ধর্ষণ ও সঙ্ঘবদ্ধ ধর্ষেণর প্রতিবাদ ও তা বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণে দাবিতে সমমনা ইসলামী দল সমুহের ডাকে আগামী ১৬ অক্টোবর (শুক্রবার) জুমার পর বায়তুল মোকাররমের উত্তর গেইট থেকে অনুষ্ঠিত গণমিছিল সফলের আহবানে সমমনা ইসলামী সমূহ ইউ কে-এর উদ্যোগে ভার্চুয়াল সভা গতকাল ১৪ অক্টোবর বুধবার রাতে অনুষ্ঠিত হয়।

জমিয়তেউলামায়ে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব ও ইউ কে শাখার সভাপতি মাওলানা শুয়াইব আহমেদ সভাপতিত্বে ও বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মাওলানা মুফতী ছালেহ আহমদের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআনে কারীম থেকে তিলাওয়াত করেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার বায়তুলমাল সম্পাদক মাওলানা তাইদুল ইসলাম।স্বাগত বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউ কে-এর সেক্রেটারি হাফিজ মাওলানা সৈয়দ তামিম আহমদ।

বক্তব্যরাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক, খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি শায়খ মাওলানা ফয়েজ আহমদ, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান, সহ সভাপতি মাওলানা শাহনুর মিয়া, খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মাওলানা শাহ মিজানুল হক, লন্ডন মহানগর শাখার সভাপতি হাফিজ মাওলানা এনামুল হক, জমিয়তে উলামায়ে ইসলাম ইউ কে ট্রেজারার হাফিজ হোসাইন আহমদ বিশ্বনাথী, জয়েন্ট সেক্রেটারি মাওলানা শামসুল আলম কিয়ামপুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আখতারুজ্জামান, যুব বিষয়ক সম্পাদক মুফতী সৈয়দ রিয়াজ আহমদ প্রমূখ।

ভার্চুয়াল সভায় নেতৃবৃন্দ বলেছেন, সিলেট বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে বর্বরোচিত পুলিশি নির্যাতনে নগরীর আখালিয়ার নিরপরাধ যুবক রায়হান হত্যায় জাড়িত পুলিশ সদস্যদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে। এই নৃশংস পুলিশি হত্যাকান্ড কোনভাবেই সহ্য করা যায় না।জনগণের সেবক পুলিশ বাহিনী আজ হত্যার মতো জঘন্য অপরাধে জড়িয়ে পড়া একটি রাষ্ট্রের জন্য উদ্বেগের বিষয়।

নেতৃবৃন্দ ধর্ষেণর প্রতিবাদ ও তা বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণে সমমনা ইসলামী দল সমুহের ডাকে আগামী ১৬ অক্টোবর (শুক্রবার) জুমার পর বায়তুল মোকাররমের উত্তর গেইট থেকে অনুষ্ঠিত গণমিছিল সফল সফল করতে দেশের সর্বস্তরের জনতার প্রতি আহবান জানান।

পরিশেষে দেশ জাতির শান্তি ও কল্যাণ কামনা করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউ কে-এর সিনিয়র সহ সভাপতি শায়খ মুফতী আব্দুল মুন্তাক্বিম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: