শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

শাল্লায় ইদুরের ট্যাবলেট খেয়ে কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
সুনামগঞ্জের শাল্লা উপজেলার মামুদনগর গ্রামে ইদুরের ট্যাবলেট খেয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। তার নাম জিহাদ মিয়া (১২)। সে উপজেলার আটগাঁও ইউনিয়নের মামুদ নগর গ্রামের ছাদির মিয়ার ছেলে।
ঘটনাটি ঘটেছে গত ১১ই অক্টোবর বিকেলে। স্থানীয় ও কিশোরের পরিবার সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে ঐ কিশোর গ্রামের স্কুলের পাশে রাস্তা ইদুরের ট্যাবলেট দেখে খেয়ে পেলে। তাতে সে ছটপট করতে তাকে এবং ভমি করে দেখে তার সহপাঠিরা তার পিতা ছাদির মিয়া ও আত্মীয় স্বজনকে খবর দেয়। খবর পেয়ে তার স্বজনরা তাকে দ্রুত শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এখানে তার অবস্থার অবনতি হলে ডাক্তার সিলেট এম এ সি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দিলে সিলেট নিয়ে যাওয়ার পথে রাস্তায় কিশোরটি মারা যায়। পরে লাশ ময়না তদন্তের জন্য গত ১২ অক্টোবর সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পর ময়না তদন্ত শেষে শনিবার কিশোরের গ্রামের বাড়ি মামুদনগরে নিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানান তার স্বজনরা।
এ ব্যাপারে শাল্লা খানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম ইদুরের ট্যাবলেট খাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং লাশ তার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: