বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শায়েখ আব্দুল মুমিন ও নূর হুসাইন কাসেমী ছিলেন যুগের ক্ষণজন্মা মহাপুরুষ

শায়েখ আব্দুল মুমিন ও নূর হুসাইন কাসেমী ছিলেন যুগের ক্ষণজন্মা মহাপুরুষ

দিরাইয়ে জমিয়তের উদ্যোগে আলোচনাসভায় বক্তারা
মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
কেন্দ্রীয় জমিয়তের সভাপতি ও খলিফায়ে মাদানী আলস্নামা আব্দুল মুমিন শায়খে ইমামবাড়ি রহ. ও মহাসচিব আলস্নামা শায়েখ নূর হোসাইন কাসেমী রহ.-সহ সদ্যপ্রয়াত শীর্ষ আলেমদের জীবন ও কর্ম শীর্ষক আলোচনাসভা সুনামগঞ্জের দিরাই পৌরশহরের কলেজরোডস্থ বাগানবাড়ি কমিউনিটি সেন্টারে বুধবার বেলা ২টা থেকে শুরম্ন হয়।
উপজেলা জমিয়ত সভাপতি শায়েখ মাওলানা মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনা পেশ করেন কেন্দ্রীয় জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী, যুগ্ম মহাসচিব মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, সহকারী মহাসচিব মাওলানা শুয়াইব আহমদ, কেন্দ্রীয় যুব জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মুফতি মাওলানা জাবের কাসেমী, জেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা আফসার উদ্দিন ও মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা মুহিউদ্দিন ক্বাসেমী, পৌর জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল কাহহার, মাওলানা আবিদুর রহমান, জেলা যুব জমিয়তের সাবেক সভাপতি মাওলানা আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক মাওলানা শুয়াইব আহমদসহ উপজেলা জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, জমিয়তের এই দুই দিকপাল ছিলেন যুগের ক্ষণজন্মা মহাপুরুষ। তাঁরা লোভ লালসার বষিভূত হয়ে দলের জন্য কাজ করেন নি, বরং তাঁরা সব সময়ই এসবের ধার কাছে না থেকে দলের জন্য কাজ করেছেন। তাঁদের প্রত্যেকটি কাজ থেকে আমাদের শেখার আছে উল্লেখ করে বক্তারা বলেন, দেশ, জাতি ও দলের জন্য কিছু করতে হলে অবশ্যই তাঁদের অনুসরণ করতে হবে। অন্যথায় আমাদের আকাবিরদের রেখে যাওয়া আমানত জমিয়তের কাজকে বেগবান করা যাবে না।
এ সময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা জমিয়তের সাবেক সভাপতি মুফতি মাওলানা শফিকুল আহাদ সরদার, মাওলানা হুসাইন আহমদ চান্দিপুরী, মাওলানা আজিজুর রহমান শায়খে চান্দিপুরী প্রমূখ।

প্রধান অতিথি মাওলানা আব্দুর রব ইউসুফীর আখেরী মুনাজাতের মাধ্যমে আলোচনাসভার সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: