মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সরেজমিন ভোট কেন্দ্র : সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত

সরেজমিন ভোট কেন্দ্র : সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত

as555মুহাম্মদ আব্দুল বাছির সরদার : দুপুরে সামান্য সময় বৃষ্টি হওয়ায় ভোটগ্রহণে কিছুটা ছন্দপতন হলেও বড় ধরণের কোন অনাকাঙ্খিত ঘটনা ছাড়াই অনুষ্ঠিত হলো দিরাই-শাল্লার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোন ধরণের বিরতি ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়। দিরাই ও শাল্লা থানা সূত্রে এ তথ্য জানা যায়। এছাড়া সরেজমিন কয়েকটি কেন্দ্রে গিয়েও দেখা গেছে ভোটারদের উপস্থিতি ছিল সন্তোষজনক। প্রার্থী ও ভোটারদের কাছ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগের খবর পাওয়া যায়নি। সরেজমিন সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের টুকদিরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বেলা সাড়ে ১১টায় গিয়ে দেখা গেছে ভোটারদের প্রচুর উপস্থিতি। কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে, কোন ধরণের ঝামেলা বা পেশিশক্তির আশংকা নেই এ কেন্দ্রে।
দুপুর সাড়ে ১২টার দিকে বৃষ্টি আসলে ভোট গ্রহণে সামান্য ছন্দপতন ঘটলেও ভোটগ্রহণ ছিল স্বাভাবিক। পৌণে ১টা দিকে ৮নং ওয়ার্ডের চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়েও দেখা গেছে ভোটারদের প্রচুর উপস্থিতি, এখানে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটার বেশি ছিল। কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানান।
বেলা আড়াইটার দিকে একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের বদলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা গেছে ভোটারদের ভোট দেয়ার চিত্র। এখানেও কোন ধরণের সমস্যা ছাড়াই ভোটারগণ ভোট দিচ্ছেন, প্রার্থী বা ভোটারদের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জানান, সকাল থেকে এখন পর্যন্ত কোন ধরণের ঝামেলা হয়নি। আমরা সতর্কাবস্থায় রয়েছি, আশা করছি কোন ধরণের ঝামেলা কেউ সৃষ্টি করতে পারবেনা।
এদিকে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, উপজেলার কোথাও কোন ধরণের সংঘর্ষ বা নির্বাচনী সহিংসতার খবর নেই, সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে বলে তিনি জানান।
শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, উপজেলার ৪টি ইউনিয়নের সর্বত্র ছিল নির্বাচনী আমেজ, কোথাও কোন ধরণের সংঘর্ষ বা সংঘাত হয়নি; সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হয় বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: