বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর স্মরণে দোয়া মাহফিল

সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর স্মরণে দোয়া মাহফিল

আমার সুরমা ডটকমসুনামগঞ্জের সিনিয়র সাংবাদিক, দৈনিক ইনকিলাব জেলা সংবাদদাতা ও সিনিয়র আইনজীবি এডভোকেট প্রয়াত আজিজুল ইসলাম চৌধুরীর ইন্তেকালে শনিবার বাদ আসর শহরের বনানীপাড়া জামে মসজিদে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনায় বক্তারা তার বর্ণাঢ্য কর্মময় জীবর নিয়ে আলোচনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট, গবেষক এডভোকেট তওফিক হোসেন, বিশিষ্ট প্রবীণ সাংবাদিক ও লেখক আবু আলী সাজ্জাদ হোসেন, এডভোকেট হুমায়ুন মঞ্জুর চৌধুরী, দৈনিক ইত্তেফাকের সিলেট ব্যুরো প্রধান হুমায়ুন রশিদ চৌধুরী, এডভোকেট চান মিয়া, এডভোকেট নজরুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, আরটিভির জেলা প্রতিনিধি আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক আমাদের অর্থনীতি ও আইটিভির জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমদ, প্রয়াত সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর বড়ভাই নজরুল ইসলাম চৌধুরী ও নজমুল ইসলাম চৌধুরী, দৈনিক ইনকিলাবের দিরাই উপজেলা সংবাদদাতা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সাংবাদিক আশিক পীরসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন বনানীপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা জিল্লুর রহমান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: