বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সাংবাদিক মহিম উদ্দীনের মৃত্যুতে মজিদিয়া ফুলতলী ট্রাস্ট ও প্রেসক্লাবের শোকপ্রকাশ

সাংবাদিক মহিম উদ্দীনের মৃত্যুতে মজিদিয়া ফুলতলী ট্রাস্ট ও প্রেসক্লাবের শোকপ্রকাশ

দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উজানীগাও রশিদিয়া হাফিজিয়া মাদরাসা শাখা দারুল ক্বেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট কেন্দ্রের সদস্য ও সমাজকর্মী সাংবাদিক মহিম উদ্দীনের মৃত্যুতে উজানীগাও রশিদিয়া হাফিজিয়া মাদরাসা শাখা দারুল ক্বেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট কেন্দ্রের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা ও তাহার আত্মার মাগফিরাত কামনা করেন। শোক জ্ঞাপনকারীরা হলেন দারুল ক্বেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট কেন্দ্রের সভাপতি ও উজানীগাও জামে মসজিদ কমিটির সেক্রেটারী আমিরুল ইসলাম, দারুল ক্বেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট কেন্দ্রের সহ-সভাপতি সৈয়দ আহমদ, সাধারণ স¤পাদক ও সুনামগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির সাংগঠনিক স¤পাদক সাংবাদিক কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সদস্য মহিউদ্দীন, মনির উদ্দীন, সামছুজ্জামান, আব্দুল ওয়য়াদুদ, শফিকুল ইসলাম প্রমূখ।
সমাজকর্মী ও সাংবাদিক মহিম উদ্দীন মহিমের মৃত্যুতে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোকপ্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেন। শোকপ্রকাশ ও সমবেদনা জ্ঞাপনকারীরা হলেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ-সভাপতি এইচ এম মুশাহিদ আহমদ, সাধারণ স¤পাদক এমএ কাসেম, সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমদ, অর্থ স¤পাদক সোহেল তালুকদার, দপ্তর স¤পাদক এমএম ইলিয়াছ আলী, কার্যকরী সদস্য সালেহ আহমদ হৃদয় প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: