বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সাংবাদিক রেবা রহমানের মৃত্যু

দৈনিক ইনকিলাবের ব্যুরো ও আঞ্চলিক প্রধানদের শোক

আমার সুরমা ডটকম:

দৈনিক ইনকিলাব এর যশোর ব্যুরো স্টাফ রিপোর্টার প্রতিথযশা সিনিয়র সাংবাদিক, বিশেষ সংবাদদাতা ও যশোর ব্যুরো প্রধান মিজানুর রহমান তোতার স্ত্রী রেবা রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব এ দায়িত্বরত ব্যুরো ও আঞ্চলিকগণ। এর মধ্যে বিশেষ সংবাদদাতা ও চট্টগ্রাম ব্যুরো প্রধান শফিউল আলম, সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সেলিম, বিশেষ সংবাদদাতা ও রাজশাহী ব্যুরো প্রধান মো: রেজাউল করিম রাজু, বিশেষ সংবাদদাতা ও বরিশাল ব্যুরো প্রধান নাছিম-উল-আলম, বিশেষ সংবাদদাতা ও নোয়াখালি ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার, বিশেষ সংবাদদাতা ও বগুড়া ব্যুরো প্রধান মহসিন আলী রাজু, সিনিয়র রিপোর্টার ও দিনাজপুর আঞ্চলিক অফিস প্রধান মাহফুজুল হক আনার, বিশেষ সংবাদদাতা ও ময়মনসিংহ ব্যুরো প্রধান মো: শামসুল আলম খান, বিশেষ সংবাদদাতা ও কক্সবাজার ব্যুরো প্রধান শামসুল হক শারেক, স্টাফ রিপোর্টার ও খুলনা ব্যুরো প্রধান আবু হেনা মুক্তি, স্টাফ রিপোর্টার সিলেট ব্যুরো প্রধান ফয়সাল আমীনসহ প্রমুখ।
তারা এক বিবৃতিতে বলেন রেবা রহমান ছিলেন দৈনিক ইনকিলাব পরিবারের বিশ্বস্ত ও পরিক্ষীত সদস্য। তার সাহসী লেখনী ছিল সমাজ পরিবর্তনে অনবদ্য এক অস্ত্র। তার মৃত্যুতে আমরা, দেশে ও জাতি এক আপনজন তথা কলমযোদ্ধাকে হারিয়েছি। দাম্পত্য জীবনে মিজানুর রহমান তোতা ও তার মরহুমা স্ত্রী রেবা রহমান ছিলেন যেন সোনায় সোহাগা। দৈনিক ইনকিলাব পরিবারের নিবেদিত, বিশ্বস্ত প্রাণ। তারা মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়া তার রুহের মাগফেরাত কামনা করে ব্যুরো, আঞ্চলিক ও জেলা সংবাদদাতাদের উদ্যোগে গতকাল বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়ায় মরহুমার যাপিত জীবনে ভূল ক্রুটির জন্য ক্ষমা প্রার্থনাসহ জান্নাতুল ফেরদৌস নছিব করা জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: