শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সিলেটের শতবর্ষী আলেম বাঘার হুজুর আর নেই

amarsurma.com

আমার সুরমা ডটকম:

বৃহত্তর সিলেটের শতবর্ষী আলেমেদ্বীন, জামেয়া দারুস সুন্নাহ গলমুকাপন মাদরাসার শায়খুল হাদিস ও সদরে মুহতামিম, হযরত শায়খে কৌড়িয়া রাহ’র খলিফা আল্লামা শায়খ হাফিজ মাওলানা মাসউদ আহমদ (বাঘার হুজুর) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে তিনি সকাল ৬টায় সিলেট নগরীর নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৩ বছর। তিনি ৪ ছেলে ও ২ মেয়ের জনক। সিলেটের গোলাপগঞ্জের ঐতিহ্যবাহী দক্ষিন বাঘা মদনী মহল্লায় তাঁর পৈতৃক নিবাস। প্রবীণ এই আলেমের মৃত্যু সংবাদ বিদ্যুৎবেগে পুরো সিলেটে ছড়িয়ে পড়লে কওমি অঙ্গনে নেমে আসে শোকের ছায়া।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আযাদ দ্বীনী এদারায়ে তালিম বাংলাদেশের সভাপতি, জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুরের মহাপরিচালক আল্লামা শায়খ জিয়া উদ্দিন, জামিয়া দরগাহ’র মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী। তারা মরহুমের রুহুের মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: