শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেটে ইন্টারনেট সেবা নিয়ে চরম ভোগান্তিতে নগরবাসী

সিলেটে ইন্টারনেট সেবা নিয়ে চরম ভোগান্তিতে নগরবাসী

আমার সুরমা ডটকমসিলেটে ইন্টারনেট নিয়ে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। ব্যাংক-বীমা,শেয়ার বাজার, অনলাইন নিউজ পোর্টাল অফিস সব কিছু স্থবির হয়ে পড়েছিল সারাদিন। এই সব অর্থনৈতিক প্রতিষ্ঠানে গ্রাহকরা লেনদেন সঠিকভাবে করতে পারেন নি। সিলেট নগরীর জিন্দাবাজার পয়েন্টে  সোমবার দিবাগত রাত ১২টার দিকে সিসিক’র প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের নেতৃত্বে অবৈধভাবে ছড়িয়ে থাকা তারের জঞ্জাল কেটে দেয় সিটি করপোরেশন। এতে তারের মাধ্যমে সেবাদানকারী ইন্টারনেট, ডিস ও টেলিফোন কোম্পানির গ্রাহকরা পড়েছেন ভোগান্তিতে।

সরজমিনে গিয়ে দেখা যায় বিদ্যুতের খাম্বায় শতাধিক তার প্যাঁচানো। কোনোটি বিদ্যুতের, আবার কোনোটি টেলিফোন, ক্যাবল সিস্টেম ও ব্রডব্যান্ড ইন্টারনেট কোম্পানির। কোন তার কিসের বুঝে ওঠা দায়। সংশ্লিষ্টরাও লাইন মেরামত করতে এসে চিনতে পারছেন না নিজেদের তার কোনটি। ইতোপূর্বে বিদ্যুতের তারের সঙ্গে অন্যান্য কোম্পানির তার জড়িয়ে বহুবার দুর্ঘটনা সংঘটিত হয়েছে।

এ বিষয় নিয়ে কথা বললে সিসিক’র প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেন, আমার বার বার এই সব অবৈধ তারের জঞ্জাল সরাতে বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানকে নোটিস করার পরও তারা কোন ধরনের রেসপন্স করেনি। এবং এটি অত্যন্ত ঝুকিপূর্ণও ছিল। তাই সিসিক বাধ্যহয়ে এই অভিযান পরিচালনা করেছে। তিনি বলেন নগরবাসীর সাময়িক অসুাবধার জন্য আমরা আন্তরিকভাবে দু;খিত।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: