বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেটে ট্রাফিক সপ্তাহের ৩ দিনে ৮৪৩ গাড়ি ও ১৮৫ চালককে মামলা

সিলেটে ট্রাফিক সপ্তাহের ৩ দিনে ৮৪৩ গাড়ি ও ১৮৫ চালককে মামলা

আমার সুরমা ডটকম:

ট্রাফিক সপ্তাহের তিনদিনে সিলেটে ৮৪৩টি গাড়ি এবং ১৮৫ চালকের বিরুদ্ধে মামলা দিয়েছে পুলিশ। এ সময় ৫৫টি গাড়ি জব্দ করা হয়। এসব মামলা থেকে ৪ লাখ ৮২ হাজার ৬ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১৮৫ জন চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

সারাদেশের সঙ্গে সিলেটে চলমান ট্রাফিক সপ্তাহের তৃতীয় দিনে মঙ্গলবার দুপুর ১টা পর্যন্ত ১৩৩টি গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি ট্রাফিক) তোফায়েল আহমদ জানান, চলমান ট্রাফিক সপ্তাহে সিলেট নগরের প্রায় সবকটি পয়েন্টে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। এ কাজে রোভার স্কাউটের সদস্যরা সহযোগিতা করছেন। গত রোববার থেকে ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে।

শুরুর দিন থেকে মঙ্গলবার দুপুর ১টা পর্যন্ত নগরের বিভিন্ন মোড়ে মোট ৮৪৩টি মামলা দায়ের করা হয়েছে। ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১৮৫ জন চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এর মধ্যে আজ মঙ্গলবার ১৩৩টি। ৭টি মোটরসাইকেলসহ মোট ১৫টি যান আটক করা হয়েছে।

এর আগে গত রোববার থেকে শুরু হওয়া ট্রাফিক সপ্তাহের তিনদিনে মহানগরের বিভিন্ন মোড়ে অভিযান চালিয়ে ট্রাক, বাস, মাইক্রোবাস- মিনিবাস, অটোরিকশা, মোটরসাইকেলসহ বিভিন্ন রকম গাড়ির কাগজপত্র যাচাই বাছাই করে এসব গাড়ির ওপর মামলা দেয়া হয়। এছাড়াও গাড়ি কাগজপত্র ঠিক না থাকায় ৫৫টি গাড়ি জব্দ করা হয়েছে। এর মধ্যে মোটরসাইকেল ৩০টি, বাকি ২৫টির মধ্যে রয়েছে মাইক্রোবাস-মিনিবাস, অটোরিকশা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: