শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেটে শুরু হচ্ছে আন্তর্জাতিক বাণিজ্যমেলা, উদ্বোধনে দুই মন্ত্রী

সিলেটে শুরু হচ্ছে আন্তর্জাতিক বাণিজ্যমেলা, উদ্বোধনে দুই মন্ত্রী

আমার সুরমা ডটকম:

সিলেটে আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৪তম আন্তর্জাতিক বাণিজ্যমেলা। সিলেট সদর উপজেলার শাহী ঈদগাহ মাঠে মাসব্যাপী এই মেলা চলবে। মেলার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং উদ্বোধক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে এবং মণিপুরী তাঁতী শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই মেলার আয়োজন করা হয়েছে। সাত বছর পর চেম্বারের উদ্যোগে এই মেলা হচ্ছে।
শুক্রবার বিকাল ৩টায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ, বিশেষ অতিথি থাকবেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান, জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: