বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেট জকিগঞ্জ উপজেলা কওমি মাদরাসা ঐক্য পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেট জকিগঞ্জ উপজেলা কওমি মাদরাসা ঐক্য পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

আমার সুরমা ডটকম:

সিলেট জকিগঞ্জ উপজেলা কওমি মাদরাসা ঐক্য পরিষদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুর ১১ ঘটিকায় জকিগঞ্জ উপজেলা কওমি মাদরাসা ঐক্য পরিষদের উদ্যোগে লামারগ্রাম মাদরাসায় আব্দুল গফফার পিরসাহেব রায়পুরির সভাপতিত্বে মুফতি আবুল হাসানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জকিগঞ্জের ৫২টি কওমি মাদরাসার মুহতামিম ও নাজিম সাহেবগণ।

জকিগঞ্জ উপজেলা কওমি মাদরাসার লেখাপড়ার মানোন্নয়ন ও চলমান তাবলীগ সংকট নিরসন নিয়ে আলোচনা করেন জামেয়া মুহাম্মদিয়া হাড়িকান্দী মাদরাসার নির্বাহী মুহতামিম হাফিজ মাওলানা সিদ্দিকুর রহমান, মদীনাতুল উলুম দারুস সুন্নাহ মাদরাসা এন্ড ইসলামিক কিন্ডারগার্টেন-এর নাজিমে তালিমাত হাফিজ মাওলানা জিয়াউর রহমান, শাহবাগ মাদরাসার নায়বে মুহতামিম মুফতি মাসউদ আহমদ প্রমুখ ওলামায়ে কেরাম। বক্তারা বলেন বর্তমান তাবলীগ সংকট নিরসনে ওলামায়ে কেরামগণ দাওয়াত ও তাবলীগে বেশী সময় দেয়া একান্ত জরুরী এবং জকিগঞ্জ মারকাজে প্রতি বৃহস্পতিবার কমপক্ষে দুইটি মাদরাসা থেকে জামাত নিয়ে হাজির হতে হবে। এতে সর্বসম্মতিক্রমে সকলে একমত পোষণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: