বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস খাদে, নিহত ৩

সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস খাদে, নিহত ৩

amarsurma.com
দিরাই-মদনপুর সড়কে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত দুই

log-sorokdurgotonaআমার সুরমা ডটকমসিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতকে যাত্রীবাহী বাস খাদে পড়ে গিয়ে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। বুধবার বেলা আড়াইটার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের জাতুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জের শাল্লা উপজেলার মুক্তারপুর গ্রামের মৌসুমী রাণী দাস (২২) ও একই জেলার দিরাই উপজেলার হাতিমপুর গ্রামের রাধা রাণী দাস। (৪৫)। এ ছাড়া নিহত অপর এক যুবকের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস সুনামগঞ্জের দিকে আসছিল। জাতুয়া এলাকায় চালক গাড়ি চালানো অবস্থায় মোবাইলে কথা বলছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে ধাক্কা লেগে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। দুর্ঘটনার পর পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেছেন। তবে দুর্ঘটনার পরই চালক পালিয়ে গেছে। পুলিশ বাসটি আটক করেছে। জাউয়া পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম জানান, বাসচালক গাড়ি চালানো অবস্থায় মোবাইল ফোনে কথা বলায় বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হয়েছেন কয়েকজন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: