শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেট-৫ আসন জমিয়তকে দিতেই হবে অন্যথায় বিকল্প চিন্তা

সিলেট-৫ আসন জমিয়তকে দিতেই হবে অন্যথায় বিকল্প চিন্তা

আমার সুরমা ডটকম:

ছাত্র জমিয়ত বাংলাদেশ জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার যৌথ উদ্যোগে শাহবাগ জামিয়া মাদানিয়া ক্বাসিমুল উলূম মিলনায়তনে ছাত্র জমিয়ত জকিগঞ্জ শাখার সভাপতি মাওলানা ফয়সল আহমদের সভাপতিত্বে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, সিলেট-৫ আসনে বৃটিশ আমল থেকে এ যাবত বিভিন্ন সময়ে আলিম উলামারা প্রতিনিধিত্ব কররে আসছেন। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত প্রার্থী শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুককে এবার ২৩ দলীয় জোটের প্রার্থী মনোনীত করা হলে এ আসনের জনতা তাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে।

তারা বলেন, আমরা এ আসনে দীর্ঘদিন থেকে জোটের বিভিন্ন কর্মসূচী ও আন্দোলন সংগ্রামে সম অংশীদারিত্ব করে আসছি। কিন্তু দীর্ঘদিন থেকে জোটে থাকা সত্ত্বেও আমরা ন্যায্য অদীকারটুকু পাইনি।

ছাত্রনেতারা ২৩ দলীয় জোটের হাইকমান্ডকে আল্টিমেটাম দিয়ে বলেন, যদি এবারের নির্বাচনে সিলেট-৫ আসনকে ছাড় দেয়াসহ যথাযত মুল্যায়ন না করা হয়, তবে জমিয়ত বিকল্প চিন্তার জন্য ছাত্রজনতা প্রস্তুত। সভার সমন্বয়ক মারুফ আহমদ মারুফের পরিচালনায় মানবতার মুক্তির সনদ মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত করেন কানাইঘাট ছাত্র জমিয়তের সহ-সভাপতি হাফিজ কামরুল ইসলাম।

সভায় কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের সাংগঠনিক কার্যক্রম তুলে ধরেন সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন। জকিগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের কার্যক্রম তুলে ধরেন সাধারণ সম্পাদক সাদিকুর রাহমান সাদিক।

বক্তব্য রাখেন, ছাত্র জমিয়ত কানাইঘাট উপজেলার সভাপতি হাফিজ রিয়াজ উদ্দীন, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট লেখক ও কবি যুবায়ের মুহাজিরী, জকিগঞ্জ উপজেলা সহ-সভাপতি কবির আহমদ কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের সহ-সভাপতি গিয়াস উদ্দীন।

উপস্থিত ছিলেন উভয় উপজেলা ও পৌর শাখার মূল দায়িত্বশীল ও প্রত্যক ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক এবং প্রচার সম্পাদকবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন উভয় উপজেলার প্রায় দুই শতাধিক দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: