শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জরে জামালগঞ্জে মুক্তযিোদ্ধা ভবন পরর্দিশন করছেনে জলো প্রশাসক

সুনামগঞ্জরে জামালগঞ্জে মুক্তযিোদ্ধা ভবন পরর্দিশন করছেনে জলো প্রশাসক

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার নির্মানাধীন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
শুক্রবার দুপুরে উপজেলাএর সাচনা বাজারে নির্মানাধীন এ ভবনের কাজ পরিদর্শন করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, জামালগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর কমান্ডার হাজী নুরুল মোমেন বীর মুক্তিযোদ্ধা, এ্যাডভোকেট মোঃ আলী আমজাদ বীর মুক্তিযোদ্ধা, এ্যাডভোকেট বজলুল মজিদ খসরু বীর মুক্তিযোদ্ধা, এ্যাডভোকেট সালেহ আহমদ, এ্যাডভোকেট খায়রুল কবির রোমেন, এ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন প্রমুখ।
এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ভবন নির্মাণে ব্যবহৃত ইট, রড, সিমেন্ট, বালুসহ অন্যান্য কাচামাল সমূহ সঠিকভাবে সঠিক পরিমানে ব্যবহারের নির্দেশনা প্রদান করেন এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ব্যবহৃত প্রতিটি বস্তু যেন মান সম্মত হয় তার নির্দেশনাও প্রদান করেন।
উল্লেখ্য, ২০১৮-১৯ অর্থ বছরে ২ কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে জামালগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর নির্মাণকাজ শুরু হয় এবং আগামী ডিসেম্বর মাসে প্রকল্পটি সম্পন্ন হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: