বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৮, গ্রেফতার ৪ জন

amarsurma.com
অবশেষে গ্রেফতার দাদন ব্যবসায়ি হবু

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নিজাম উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি নিহত এবং নারীসহ আরো ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে উপজেলার নোয়ারাই ইউনিয়নের জয়নগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন জয়নগর গ্রামের আব্দুল লতিফের পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির রাস্তা নিয়ে জয়নগর গ্রামের বাসিন্দা আব্দুল লতিফ ও তৈয়ব আলী পক্ষদ্বয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল পূর্ব বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তুমুল সংঘর্ষে লিপ্ত হয়।
সংঘর্ষে গুরুতর আহত নিজাম উদ্দিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃত্যু ঘটে। আব্দুল লতিফ, জালাল মিয়া, বিল্লাল হোসেন, তাছবি বেগমসহ আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানার এসআই হাবিবুর রহমান পিপিএম সংঘর্ষের ঘটনায় ৪ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: