শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের দিরাই উপজেলায় আগুনে পুড়ে ১ শিশুর মৃত্যু, বসতঘর পুড়ে ছাই

সুনামগঞ্জের দিরাই উপজেলায় আগুনে পুড়ে ১ শিশুর মৃত্যু, বসতঘর পুড়ে ছাই

Amar surma logo

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর গ্রামে এক অসহায় দরিদ্র মানুষের বসতঘরে রান্নার চুলা থেকে আগুন লেগে বসতঘরসহ তাদের মানসিক ভারসাম্যহীন এক শিশু মেয়ের মৃত্যু হয়েছে। নিহত শিশুটির নাম সাইমা বেগম (১৪)। সে ইউনিয়নের টংগর গ্রামের মোঃ জুলফিকার আলীর মেয়ে।
মঙ্গলবার সকাল ১০টায় এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এ সময় একটি মেয়ে শিশুসহ বসতঘরসহ ঘরের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় দুইলাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, টংগর গ্রামের জুলফিকার আলীর স্ত্রী নিজ ঘরে লাকড়ীর চুলায় রান্না করার সময় আগুনের সূত্রপাত হয় এবং অল্প সময়ের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পরে। আগুনের লেলিহান শিখা যখন ব্যাপক আকার ধারণ করে তখন ঘরের লোকজন তাড়াহুড়া করে ঘরের বাহিরে চলে গেলে ও তাদের মানসিক ভারসাম্যহীন হাত বাঁধা মেয়ে সাইমাকে ঘরের বাহিরে আনতে না পারায় মেয়েটি ঘরের ভেতরে আগুনে পুড়ে মারা যায়।
এদিকে বাড়ির লোকজনের চিৎকার শুনে গ্রামের লোক ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও ততক্ষণে মেয়েটি ও ঘরের সম্পূর্ণ মালামাল পুড়ে যায়। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে রওয়ানা দিয়েছেন।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল আগুনের ঘটনাটি শুনে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: