শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের পাটলাই নদীতে চলছে বেপরোয়া চাঁদাবাজী: ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

সুনামগঞ্জের পাটলাই নদীতে চলছে বেপরোয়া চাঁদাবাজী: ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

Amar surma logo

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের পাটলাই নদীতে চাদাঁবাজির ঘটনায় ১০ জনকে অভিযুক্ত করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্স্টেট আদালত, তাহিরপুর, সুনামগঞ্জ জোনে এ মামলাটি দায়ের করেন উত্তর শ্রীপুর ইউনিয়নের নয়াবন্দ গ্রামের বাসিন্দা মো: সামছু মিয়ার পুত্র আবুল হাসনাত রিফাত।
অভিযুক্তরা হলেন উত্তর শ্রীপুর ইউনিয়নের শিবরামপুর এলাকার বাসিন্দা মৃত তোতা মিয়ার পুত্র মতিউর রহমান (৪৫), মৃত মলা মিয়ার পুত্র সাফাতুল মিয়া (২৮), মাহতাবুল মিয়া(২৫), বাবুল মিয়া (২২), মতিউর রহমানের পুত্র তোফাজ্জল মিয়া (২২), ইসলাম উদ্দিনের পুত্র সাজু মিয়া (৩৬), মজু মিয়ার পুত্র খরলক মিয়া (৩৪) বেতগড়া গ্রামের রইছ মিয়ার পুত্র সুলেমান মিয়া (৩০), আলম মিয়া (২৩), মৃত চাঁন মিয়ার পুত্র রফিকুল মিয়া (৩৭)-সহ অজ্ঞাত নমার আরো ৪ জনকে আসামী করে আদালতে অভিযোগ দায়ের করা হয়।
অভিযোগ সুত্রে জানা যায়, গত ২৫ অক্টোবর সকাল ৯টায় শ্রীপুরবাজার সংলগ্ন পশ্চিম দিকে পাটলাই নদীতে আসামীরা নদীর ইজারাদার আবুল হাসনাত রিফাতের নিকট চাঁদা দাবী করে। চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে অভিযুক্তরা আবুল হাসনাত রিফাতের উপর দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাকে প্রাণে মারার জন্য হামলা চালায় এবং আবুল হাসনাত রিফাতের নিকট চাঁদা দাবী করে তার পকেটে থাকা ৮০ হাজার টাকা নগদ চিনিয়ে নিয়ে যায় এবং চাঁদা না দিলে থাকে প্রাণে মারার হুমকি দিয়ে যায় বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।
এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, আদালত থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: