শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের নিখোজের ৫ দিন পর গৃহবধূর লাশ ঊদ্ধার, আটক ৫

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি হাওরের ধানক্ষেত থেকে নিখোজের ৫ দিন পর এক গৃহবধূর অর্ধগলিত লাশ ঊদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকা সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।
সোমবার সকাল ৮টায় স্থানীয় লোকজন হাওরের ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ ঊদ্ধার করে। নিহত গৃহবধূর নাম  ললিতা বেগম (২৮)। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের মরম আলীর স্ত্রী।
গত ১৯ মাচ রাত ১১টায় ঐ গৃহবধূ পাশের বাড়িতে টেলিভিশন দেখে নিজ ঘরে ঢুকার সময় তিনি নিখোজ হন। এই গৃহবধূর একই গ্রামের সবুজ মিয়া (২২) নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় নিহতের ভাই মোঃ সামছুল আলম বাদি হয়ে নিখোঁজের একদিন পর গত ২০ মার্চ সবুজ মিয়াসহ ৫ জনকে অভিযুক্ত করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।
এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন মোঃ সবুজ মিয়া, তার সহোদর মুক্তার মিয়া, সহোদর নবী হোসেন, পিতা মুসলিম উদ্দিন ও পাশের গ্রামের ফুল মিয়া ও আলী হোসেন।
এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি মুাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: