শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের মদনপুরে মেডিকেল কলেজ হচ্ছে: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

সুনামগঞ্জের মদনপুরে মেডিকেল কলেজ হচ্ছে: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। আমাদের সুনামগঞ্জের মদনপুরে ৫শত শয্যার মেডিকেল কলেজ হচ্ছে, যাতে করে ভাটি গ্রামের মানুষরা সহজেই চিকিৎসা সেবা ও দরিদ্র মানুষের ছেলে মেয়েরা সহজেই ডাক্তারি লাইনে লেখাপড়া করতে পারে। মন্ত্রী বলেন, আমার সুনামগঞ্জে নার্সিং কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউট, সুনামগঞ্জে বিশ^বিদ্যালয় স্থাপনের জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন, দেশের উন্নয়ন করতে হলে আগে পরিকল্পনা করতে হয়, আমরা পরিকল্পনা করেছি, দেশের কোথায় কি করতে হবে। আর সে লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। মন্ত্রী বলেন, তাই সবার আগে শিক্ষা-স্বাস্থ্য, যোগাযোগ-বিদ্যুতের উন্নয়ন ব্যাপকভাবে করেছি। আওয়ামী লীগ সরকার আরও উন্নয়ন করতে চায়। তিনি বলেন, এদেশে এমন কোন গ্রাম থাকবে না, যে গ্রামে রাস্তা নাই, বিদ্যুৎ নাই, স্কুল নাই। আমরা গ্রামকে শহরে পরিণত করতে চাই। রবিবার বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের রামেশ^রপুর বাজারে ইউনিয়নের কুতুবপুর, ঢালাগাঁও, কিদিরপুর, কাঠালিয়া, রামেশ^রপুর, রামেশ^পুর বাজার ও সরদারপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় শিমুলবাক ইউনিয়নের ঢালাগাঁও গ্রামের প্রবীণ মুরব্বি মোঃ আশকর আলীর সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন অর রশীদ, থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ সুহেল পারভেজ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান, পল্লীবিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক ফরিদুর রহমান। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সহ-সভাপতি এ্যাডভোকেট বুরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ-সভাপতি জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, ত্রাণ বিষয়ক সম্পাদক শাকির আহমদ, সুনামগঞ্জ জেলা কৃষক লীগ সদস্য মোঃ মাসুক মিয়া, শাব্বির আহমদ, জেলা ছাত্রলীগ সাবেক সংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা কৃষকলীগ নেতা ফয়জুর রহমান, উপজেলা যুবলীগ নেতা মাসুদ পারভেজ, লিয়াকত আলী, মাস্টার আব্দুল হক, আব্দুল হাসিম, অরুন দত্ত, ইউপি সদস্য মিজানুর রহমান, কাচম আলী, আজমত আলী, আব্দুল মনাফ, মাওলানা এনায়েতুল হক প্রমুখ। সভার শুরুতেই অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বিদ্যুতের সুইচ টিপে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: