শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের শিক্ষার মান ভাল করতে হবে: জেলা প্রশাসক

সুনামগঞ্জের শিক্ষার মান ভাল করতে হবে: জেলা প্রশাসক

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, শিক্ষা ক্ষেত্রে সুনামগঞ্জ জেলা অনেক পিছিয়ে তাই সুনামগঞ্জের শিক্ষার মান ভাল করতে হবে, আর সেই জন্য প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের শিক্ষার্থীদের প্রতি আরো গুরুত্ব দিতে হবে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার মান ভাল করার জন্য সকল ধরণের সুযোগ সুবিধা শিক্ষা প্রতিষ্ঠানে দিয়ে যাচ্ছেন, এবং কোন শিক্ষার্থী যাতে অর্থের কারণে পড়ালেখা বন্ধ না হয় সেই জন্য উপ বিত্তির ও ব্যবস্থা করে দিয়েছেন। তাই বিদ্যালয়ে পড়–য়া শিক্ষার্থীরা যাতে সঠিক ভাবে জ্ঞান অর্জন করে অতিথের সকল ইতিহাস জেনে বেড়ে উঠতে পারে সেদিকে শিক্ষকদের নজর রাখার আহবান জানান তিনি।
তিনি বলেন, আমার অনুরোধ প্রতি মাসে একবার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে যেন অভিবাক সমাবেশ করে জানান দেওয়া হয় তাদের ছেলে-মেয়েরা বিদ্যালয়ে এসে কি করছে, কি শিখছে, এই সব বিষয়ে যদি অভিবাকদের জানানো হয় আমার মনে হয় শিক্ষা অর্জনে সুনামগঞ্জ জেলা অনেক এগিয়ে যাবে।
সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তক বাস্তবায়নে সরকার ও ইউনিসেফ কতৃক পরিচালিত লোকাল গভর্নেন্স ফর চিলড্রেন (এলজিসি) কর্মসূচির আওতায় সুনামগঞ্জে জেলা পর্যায়ে অনুষ্ঠিত একটি সভায় সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এসব কথা বলেন।
আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) স্থানীয় সরকার বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
এলজিসি কো-অর্ডিনেটর মিঠু রঞ্জন দাসের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, ডেপুটি সিভিল সার্জন ডা: মোহাম্মদ আশরাফুল, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়, পরিবার পরিকল্পনার উপ-পরিচালক মো.মোজ্জামেল হক, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.জিল্লুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলীর উপ-পরিচালক আবুল হোসেন, জেলা তথ্য অফিসার মো.আনোয়ার হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, ব্রাক প্রতিনিধি এ কে আজাদ, কেয়ার অব বাংলাদেশ প্রতিনিধি মো.হাসানুজ্জামান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: