শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ভ্যান ও বৃত্তিমূলক ক্লাস উদ্বোধন

সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ভ্যান ও বৃত্তিমূলক ক্লাস উদ্বোধন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে ভ্যান ও বৃত্তিমূলক ক্লাস উদ্বোধন হয়েছে। রোববার সকাল ১০টায় সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে শিক্ষার্থীদের পরিবহণের সুবিধার্থে ২টি স্কুল ভ্যান ও বৃত্তিমূলক শ্রেণির শিক্ষার্থীদের রান্না বিষয়ক ক্লাস উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক ও স্কুল ব্যবস্থাপনা কমিটি সভাপতি মোঃ সাবিরুল ইসলাম।
অনুষ্ঠানে অত্র স্কুলের প্রধান শিক্ষক মোঃ মিজানুল হক সরকারের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মিনী লুবনা আফরোজ, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের কনসালট্যান্ট (ফিজিও থেরাপী) প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ডাঃ তানজিল হক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য সুবিমল চক্রবর্তী চন্দন, অভিভাবক প্রতিনিধি মোঃ আল-আমিন, সুষ্মিতা দে ।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম স্কুল ভ্যান তৈরীতে ৩৫ হাজার টাকা অনুদান প্রদান করেন। ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ওলিউর রহমান বকুল শিক্ষার্থীদের টিফিনের সুবিধার্থে ১৫ হাজার টাকা অনুদান করেন এবং দাতা সদস্য প্রতিনিধি মোঃ জিয়াউল হক ৩২ হাজার ৩শত ৫৬ টাকা অনুদান প্রদান করেন। এবং বৃত্তিমূলক ক্লাশ চালু করতে সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক ৩২ হাজার ৯শত ৬১ টাকা প্রদান করেন।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম বলেন, অত্র প্রতিষ্ঠানের সহযোগিতার পাশাপাশা শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে এবং শিক্ষার্থীদের উন্নতির জন্য অভিভাবকবৃন্দকে পরিশ্রম ও ধৈর্য ধারণ করতে হবে।
তিনি আরো বলেন, অত্র স্কুলের প্রতিষ্ঠাতা সাবেক জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম যে স্কুলটি করে গিয়েছিলেন তার ধারাবাহিকতায় স্কুলে সার্বিক উন্নয়নে তিনি কাজ করে যাবেন বলে দৃঢ়ভাবে আশ^াস প্রদান করেন এবং ভবিষতে জেলা প্রশাসন স্কুলের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে আশা ব্যক্ত করেন।
আলোচনার শেষে মোঃ সাবিরুল ইসলামকে স্কুল ব্যবস্থাপনা কমিটি, শিক্ষার্থী, শিক্ষা ও কর্মচারীদের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। এ সময় স্কুলের শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: