শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে অটোরিক্সা ও অটোবাইক চালকদের ফ্রি প্রশিক্ষণের উদ্বোধন

সুনামগঞ্জে অটোরিক্সা ও অটোবাইক চালকদের ফ্রি প্রশিক্ষণের উদ্বোধন

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
বাংলাদেশ ব্যাটারী চালিত অটোরিক্সা ও অটোবাইক সার্ভিস লিঃ-এর উদ্যোগে সুনামগঞ্জ জেলায় অফিস উদ্বোধন ও চালকদের ফ্রি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকাল ৫টায় শহরের মল্লিকপুরস্থ বাংলাদেশ ব্যাটারী চালিত অটোরিক্সা ও অটোবাইক সার্ভিস লিঃ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে অফিস উদ্বোধন, চালকদের প্রশিক্ষণ বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ অটোরিক্সা ও অটোবাইক সার্ভিস লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক আবুল কালামের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা শাখার সংগঠনের প্রতিনিধি সায়েদ মাহমদ সুমনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের লিগ্যাল এ্যাডভাইজার এডভোকেট পীর মতিউর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ সম্মাননা যুব অর্গানাইজেশন-এর আব্দুল আহাদ জুয়েল, সংগঠনের সমন্ময়কারী এম, রবিউল হাসান, পরিচালক আক্তার হোসেন, ঝালকাঠি জেলা প্রতিনিধি আব্দুর রহমান শান্ত, সুনামগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান মহিন, কামরুজ্জামান অপু প্রমূখ।
বক্তারা বলেন, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারী বিআরটিএ-এর চেয়াম্যান বরাবরে আবেদনের প্রেক্ষিতে বাংলাদেশের ৬৪টি জেলায় এবং বিভিন্ন উপজেলায় অটোবাইক ও অটোরিক্সা পরিচালনার সুবিধার্থে প্রশিক্ষণ কোর্সের আয়োজনসহ ড্রাইভিং লাইসেন্স পাওয়ার জন্য সারা বাংলাদেশের চালকদের পক্ষে আবেদন করা হয় এবং এরই পরিপ্রেক্ষিতে গত ২৫ ফেব্রুয়ারী উপ- পরিচালক প্রশিক্ষণ এর স্বাক্ষরিত চিঠি স্মারক নং-(৩৫.০৩.০০০০.০৭.২৫.০০৯.১৭-৭৭৭) মুলে সরকারী বিধি মোতাবেক ও কোম্পানীর নিজস্ব আইন অনুযায়ী রেজিস্ট্রেশন ফরম পূরণ পূর্বক শর্ত সাপেক্ষে ৬৪টি জেলায় গাড়ী চালকদের প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হয়। প্রশিক্ষণ কোর্সে সুনামগঞ্জের পাচঁ শতাধিক অটোবাইক চালকরা অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: