বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে আওয়ামীলীগের ১৪ ইউনিটের সম্মেলন ঘোষণা

সুনামগঞ্জে আওয়ামীলীগের ১৪ ইউনিটের সম্মেলন ঘোষণা

amarsurma.com
অবশেষে গ্রেফতার দাদন ব্যবসায়ি হবু

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জ জেলা আ.লীগের আওতাধীন ১১ উপজেলা, ১টি থানা ও দুইটি পৌর কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ শহরের শহীদ জগৎ জ্যোতি পাঠাগার মিলনায়তনে জেলা আ.লীগের কার্যকরী কমিটির সংসদের নির্বাহী সভা শেষে এক সম্মেলনে এ তারিখ ঘোষণা করা হয়।
৩১ অক্টোবর থেকে শুরু হয়ে এসব উপজেলায় ৩০ নভেম্বর সম্মেলন শেষ হবে। তবে দিরাই ও জগন্নাথপুর পৌর আ.লীগের সম্মেলনের তারিখ পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সম্মেলনের তারিখ ঘোষণা করেন।
মধ্যনগর থানা ৩১ অক্টোবর, শাল্লা উপজেলা ৪ নভেম্ভর, বিশ্বম্ভরপুর উপজেলা ৫ নভেম্বর, জগন্নাথপুর উপজেলা ৬ নভেম্বর, জামালগঞ্জ ৯ নভেম্বর, ধর্মপাশা উপজেলা ১০ নভেম্বর, ছাতক উপজেরা ও পৌর ১৬ নভেম্বর, তাহিরপুর উপজেলা ১৭ নভেম্বর, সুনামগঞ্জ সদর ও পৌর ২৩ নভেম্বর, দিরাই উপজেলা ২৪ নভেম্বর, দোয়ারাবাজার ২৫ নভেম্বর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ৩০ নভেম্বর।
সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান, সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বক্তব্য রাখেন।
এ সময় জেলা আ.লীগের সহ সভাপতি আফতার উদ্দিন, ছিদ্দীক আহমদ, রেজাউল করিম শামীম, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, অ্যাড. শফিকুল আলম, সৈয়দ আবুল কাসেম, অ্যাড. খায়রুল কবির রুমেনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে হেলা আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: