বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে আওয়ামী লীগের মানিক ও রতন-এর মনোনয়পত্র জমা

সুনামগঞ্জে আওয়ামী লীগের মানিক ও রতন-এর মনোনয়পত্র জমা

বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী সুনামগঞ্জ-১ অাসনের দু বারের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও সুনামগঞ্জ-৫ আসনেরর বারবার নির্বাচিত এমপি মহিবুর রহমান মানিক মনোনয়নপত্র সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ-এর কাছে জমা প্রদান করেন।

বুধবার বিকেলে সুনামগঞ্জ জেলা কার্যালয়ে এ মনোনয়ন দাখিল করা হয়। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র লাল তালুকদার পিন্টু, ফজলে রব্বানী স্মরণ, জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমেদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মবিন সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে এমিপ রতন ও এমপি মানিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ। জেলার ধর্মপাশা উপজেলা ও জামালগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও তৃণমূল নেতাকর্মীর বিভিন্ন বাজারে এমপি রতনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: