শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে গাড়ি পার্কিং নিয়ে সংঘর্ষ, নিহত ১

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজারে গাড়ি পার্কিং নিয়ে দুপক্ষের সংঘর্ষে এক ছাত্রের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। বৃহস্পতিবার দুপুরে পাগলা বাজার এলাকার রায়পুর ও কান্দিগাঁও গ্রামবাসীর মধ্য সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহত শাহানুর মিয়া (১৭) রায়পুর গ্রামের বুরহান মিয়ার ছেলে। সে পাগলা বাজার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্র। স্বজনরা আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদের ছোট ভাই তামিমও রয়েছেন। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থায়ীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে পাগলা বাজার বাস স্ট্যান্ডে লেগুনা পার্কিং নিয়ে রায়পুর গ্রামের আলী হোসেন ও কান্দিগাঁও গ্রামের রাজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘণ্টাব্যাপি সংঘর্ষে ১ জন নিহত ও উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশের ময়না তদন্ত করানো জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: