শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে জলমহাল থেকে দু’নালা বন্দুকসহ ৩টি আগ্নেয়াস্ত্র জব্দ: গ্রেফতার ২

সুনামগঞ্জে জলমহাল থেকে দু’নালা বন্দুকসহ ৩টি আগ্নেয়াস্ত্র জব্দ: গ্রেফতার ২

Amar surma logo

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের জামালগঞ্জের জলমহাল থেকে থানা পুলিশ ৩টি আগ্নেয়াস্ত্র জব্দ করেছে। জব্দকৃত অস্ত্রগুলোর মধ্যে দুটি দু’নালা বন্দুক ও ১টি শর্টগান রয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে জামালগঞ্জ থানা পুলিশ সুন্দরপুর গ্রুপ জলমহাল থেকে অস্ত্রগুলো জব্দ করেছে বলে পুলিশ সুপার নিশ্চিত করেছেন।

এ ঘটনায় এক সাবেক ইউপি চেয়ারম্যানসহ ২ জনতে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে গ্রেফতারকৃতরা হলেন জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের আছানপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও পার্শ্ববর্তী তাহিরপুর উপজেলার বাদাঘাট (উত্তর) ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন।

পুলিশ জানায়, উপজেলার হরিপুর মৎসজীবী সমবায় সমিতির ইজারাভুক্ত সুন্দরপুর গ্রুপ জলমহাল থেকে থানার এসআই সাইফুল্লাহ্র নেতৃত্বে রবিবার বেলা সাড়ে ১১টায় একদল পুলিশ অভিযান চালিয়ে মালিকবিহিন অবস্থায় তিনটি আগ্নেয়াস্ত্র জব্দ করে।
অস্ত্রগুলো বৈধ না অবৈধ এমন প্রশ্নের জবাবে থানার ওসি মো. আবুল হাসেম রবিবার সন্ধ্যায় বলেন, অস্ত্রগুলো লাইসেন্সকৃত ও এর বৈধ মালিকানা রয়েছেন বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হতে পেরেছি। তিনি আরো জানান, অস্ত্রগুলোর মধ্যে একটি দু’নালা বন্দুক জামালগঞ্জের বেহেলী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের, একটি শর্টগান উপজেলার সাচনা বাজারের ঠিকাদার এহসানুল করীম পারভেজের ও অপর একটি দু’নালা বন্দুক তাহিরপুরের পাঠানপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিনের।
জামালগঞ্জের বেহেলী ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, অস্ত্রগুলো বৈধ ও লাইসেন্সকৃত আমরা থানা পুলিশকে লাইসেন্স থানায় জমা দিয়েছি। কেন এক সাথে অস্ত্র জলমহালে রাখা হয়েছিলো জানতে চাইলে তিনি প্রসঙ্গটি বার বার এড়িয়ে যান।
সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান রবিবার সন্ধ্যায় জানান, ধারণা করা হচ্ছে অস্ত্রগুলো বৈধ হলেও এসব অস্ত্রের অপব্যবহারের জন্য হয়তবা জলমহালে নিয়ে রাখা হয়েছিলো, তাই এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: