বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে দুই চোরাকারবারী আটক

আমার সুরমা ডটকম:
আমদানি নিষিদ্ধ বিপুল পটরিমাণ ভারতীয় বিড়ির চালানসহ সুনামগঞ্জে দুই চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড  ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)।
আটককৃতরা হলেন সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের নৈগাং গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে মোহাম্মদ আলী ও একই গ্রামের আবদুর রশীদের ছেলে দেলোয়ার হোসেন। রোববার আটককৃতদের আদালত জেলা কারাগারে পাঠিয়েছেন।
রবিবার ২৮- বর্ডারগার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, সদর উপজেলার বনগাঁও বিওপির বিজিবি টহল দল শনিবার রাতে বিওপি সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে মোহাম্মদ আলী ও দেলোয়ার হোসেন নামে ওই দুই চোরাকারবারীকে আমদানি নিষিদ্ধ ভারতীয় বিড়ির চালানসহ আটক করেন।
এরপর বিজিবি টহলদল তাদের হেফাজত হতে ১৫ হাজার শলাকা নামির বিড়ি ৬ হাজার ৯’শ শলাকা জীবন বিড়ি ও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করেন।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সহিদুর রহমান জানান, আটক চোরাকারবারীদের বিরুদ্ধে শনিবার রাতেই বিজিবির পক্ষ হতে মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: