বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে পানিতে নিখোঁজ চার জনের লাশ উদ্ধার

সুনামগঞ্জে পানিতে নিখোঁজ চার জনের লাশ উদ্ধার

দিরাইয়ে তিনদিনেও ক্লু মেলেনি আবুল হোসেন হত্যাকাণ্ডের

log-lasআমার সুরমা ডটকমসুনামগঞ্জে বন্যা ও হাওরের পানিতে নিখোঁজের দুইদিন পর তিন শিশুসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলাবর দুপুরে জেলা সদরে একজন, ধর্মপাশায় একজন ও ছাতকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। মৃতরা হলেন সুনামগঞ্জ শহরের নবীনগর এলাকার আলমাছ আলীর ছেলে সরবত আলী (১৩), ছাতকের গোয়াগাও গ্রামের কামরুজ্জামানের ছেলে তৌহিদুজ্জামান রাসান (১১), বদরুজ্জামান খসরুর ছেলে হামিদুজ্জামান আবিদ (১৪) এবং ধরমপাশা উপজেলার মলয়শ্রী গ্রামের জেলে লনী দাস (৫০)। মৃতদের মধ্যে তিনজন বন্যার পানিতে ও একজন হাওরে মাছ ধরতে গিয়ে রবিবার নিখোঁজ হয়েছিল।

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী বলেন, সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকার বন্যার পানিতে ডুবে সরবত আলী নিখোঁজ হন। মঙ্গলবার নবীনগরের পার্শবর্তী মাইজবাড়ি গ্রামের বন্যার পানিতে ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে। ধর্মপাশা থানার ওসি গোলাম কিবরিয়া বলেন, সকালে হাওরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ লনী দাসের লাশ স্থানীয় লোকজন উদ্ধার করে। ছাতক থানার ওসি আশিক সুজা মামুন জানান, বাড়ির পাশে বন্যার পানিতে খেলতে গিয়ে নিখোঁজ হওয়া তৌহিদুজ্জামান ও বদরুজ্জামানের লাশ বাড়ির পাশের হাওর থেকে স্থানীয়রা উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: