বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ১১, আটক ৩

Amar surma logo

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জ সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের ব্রা¤œণগাঁওয়ে বসত বাড়ির জায়গা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ১১ জন, আটক ৩ জন। গুরুত্বর আহত তিন জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অন্যান্যদের সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো বৃদ্ধ গোলাম আলী (৬০) তার ছেলে সহিবুর রহমান (২৫), সাজুর রহমান (২৯), রজব আলীর ছেলে কয়েছ মিয়া (২৬), মকছুদ আলীর ছেলে আব্দুর রউফ (৫৫), জাকির মিয়ার স্ত্রী নুর নাহার (৪০) ও রহিম মিয়া (৫৬), চরুতুন বেগম (৩২), ইসলাম মিয়া (২৪), তাজির মিয়া (২১), তায়েফ মিয়া (১৮)।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য সদর মডেল থানার একটি দল ঘটনাস্থল থেকে মুক্তার আলী (৫৬), শফিক মিয়া (৪০) লালফর আলীর স্ত্রী জয়তুননেছা (৫০)-কে গ্রেফতার করেন।
এ ব্যাপারে আহতের ভাই রহিম আলী ওরফে কালা মিয়া বুরহান উদ্দীনকে প্রধান আসামি করে ঘটনায় জড়িত ১৩ জনকে অভিযুক্ত করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ৭টায় পশ্চিম কিত্তায় একই গ্রামের লালফর আলী বাহিনী এবং গোলাম আলীর মধ্যে ঘটনাটি ঘটে। লালফর আলী তার ছেলে বেটির দালাল বুরহান উদ্দীন ও মতিন মিয়া, জয়নাল মিয়া, স্বপন মিয়া, দিলফর মিয়া, লিটন মিয়া, সৈকত মিয়া, আলাউদ্দীন, রিয়াজ উদ্দীন সন্ত্রাসী বাহিনীরা ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে খুপিয়ে হাড় ভাঙ্গা জখম করে।
এ ব্যাপারে আহত গোলাম আলী জানান, লালফর আলী প্রায়ই তার আতœীয় স্বজন নিয়ে আমার বসত বাড়ির জায়গা জবর দখল করার পায়তারায় লিপ্ত রয়েছে। ঘটনার দিন সকালে আমি বাধা দিলে আমাদেরকে এলোপাথারী মারধর করে। এ ব্যাপারে বুরহান উদ্দীনের মোবাইল ফোনে একাদিক বার কল করলেও ফোন রিসিভ করেন নি।
এ ব্যাপারে সদর মডেল থানার (ওসি) শহীদুল্লাহ খান মারামারির ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: