বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল একনেকে অনুমোদন পাওয়ায় এলাকায় আনন্দের বন্যা

সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল একনেকে অনুমোদন পাওয়ায় এলাকায় আনন্দের বন্যা

জননেত্রী শেখ হাসিনা ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শুভেচ্ছা

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল একনেকে ১১০৭ কোটি ৮৮ লক্ষ ৯৮ হাজার টাকা ব্যয়ে নির্মাণের অনুমোদন পাওয়ায় রোববার (৪ অক্টোবর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তাৎক্ষণিক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে বিবৃতি প্রদান করা হয়েছে।
বিবৃতি প্রদানকারীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলী, সাধারণ স¤পাদক মো. আতাউর রহমান, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, মনির উদ্দিন, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মো. আক্তার হোসেন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিব হাসনাত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক স¤পাদক আব্দুল বাছিত সুজন, যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া, দপ্তর স¤পাদক দিলীপ তালুকদার, আইন বিষয়ক স¤পাদক এ্যাড. বশির উদ্দিন, এ্যাড গৌরঙ্গপদ দাস, এ্যাড রাধা কান্ত দাস, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আতাউর রহমান, জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, আসাদুর রহমান আসাদ, তেরাব আলী, জেলা শ্রমিকলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা আফরোজ মিয়া, কৃষক লীগ নেতা ফয়জুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর, জেলা কৃষক লীগ সদস্য মাসুক মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি এ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ-সভাপতি রিপন তালুকদার, জুবেল আহমদ, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম-সাধারণ স¤পাদক এ্যাড শফিকুল ইসলাম, সাংগঠনিক স¤পাদক শাহিনুর রহমান শাহীন, যুবলীগ নেতা লিয়াকত মিয়া, শাকির আহমদ,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম শিপন, ছাত্রলীগ নেতা আল মাহমুদ সোহেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি রয়েল আহমদ, সাধারণ স¤পাদক ইমরান হোসেন তালুকদার প্রমুখ।
বিবৃতি প্রদানকালে নেতৃবৃন্দ বলেন, সুনামগঞ্জবাসীর দীর্ঘদিনের স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর প্রচেষ্টায় সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণ করার অনুমোদন করায় স্বপ্ন এখন বাস্তব হলো। শেখ হাসিনার মাধ্যমে তা বাস্তবায়িত হলো। শেখ হাসিনা ও এম এ মান্নানের অবদান সুনামগঞ্জবাসী আজীবন মনে রাখবেন। বঙ্গবন্ধু মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল একনেকে অনুমোদন পাওয়ায় সুনামগঞ্জে আনন্দের বন্যা বইছে।
উল্লেখ্য, সুনামগঞ্জ মেডিকেল কলেজের ১ হাজার ১০৭ কোটি টাকার প্রকল্প রোববার একনেকে অনুমোদন প্রদান করা হয়। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপির প্রচেষ্টায় প্রকল্পটি বাস্তবায়নের লক্ষে ইতিমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইড় মৌজায় সুনামগঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের জন্য এ বছরের মার্চ মাসে ৩৫ একর জমি অধিগ্রহণের সিদ্ধান্ত হয়। এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ কোটি ২৮ লাখ ৫৯ হাজার টাকা। সুনামগঞ্জ সদর উপজেলার সুনামগঞ্জ-সিলেট মহাসড়ক ঘেঁষে মদনপুর-দিরাই সড়কের উভয় পাশেই সুনামগঞ্জ মেডিকেল কলেজের জমি অধিগ্রহণের সিদ্ধান্ত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: