শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে বিভিন্ন উপজেলার ১৫ এলাকা রেড জোন ঘোষণা করেন জেলা প্রশাসক

সুনামগঞ্জে বিভিন্ন উপজেলার ১৫ এলাকা রেড জোন ঘোষণা করেন জেলা প্রশাসক

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার  ১৫ এলাকা রেড জোন চিহ্নিত করে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। জেলার সদর, বিশ্বম্ভরপুর, দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর ও ছাতক উপজেলার বিভিন্ন এলাকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে।
সোমবার থেকে নতুন করে লকডাউন ঘোষণা করা হয়েছে। রেড জোন হিসেবে যেসব এলাকা লকডাউন ঘোষণা করা হল সুনামগঞ্জ পৌরসভা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস, পূর্বপাগলা ও পশ্চিম পাগলা ইউনিয়ন।
জগন্নাথপুর উপজেলার পৌরসভা এলাকা ও শাহারপাড়া ইউনিয়ন। ছাতক উপজেলার পৌরসভা, গোবিন্দগঞ্জ, জাউয়া বাজার, কালারুকা ও নোয়ারাই ইউনিয়ন।
দোয়ারাবাজার উপজেলার উপজেলা সদর, বাংলা বাজার ও মান্নারগাঁও ইউনিয়ন। বিশ্বমম্ভরপুর উপজেলার পলাশবাজার এলাকা। এসব এলাকায় আজ গভীর রাত থেকে লকডাউন কার্যকর হবে। সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও খাদ্যের দোকান সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। তবে ঔষধের দোকান দিনরাত খোলা রাখা যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: