শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে ভারতীয় বিড়ির চালানসহ চোরাকারবারী আটক

amarsurma.com

আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ভারতীয় বিড়ির চালানসহ শাকিল আহমদ নামে এক চোরাকারবারীকে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেছে। শাকিল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ জেলার নাজিমপুর গ্রামের ছালিক মিয়ার ছেলে।
রবিবার সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম এতথ্য নিশ্চিত করে জানান, জেলাব্যাপী চোরাচালানবিরোধী অভিযানে ওই চোরাকারবারীকে ডিবি পুলিশ আটক করেছেন।
সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) মিডিয়া সেল জানায়, জেলার জগন্নাথপুরের রাণীগঞ্জ ফেরীঘাটের দক্ষিণ তীর থেকে শনিবার ডিবির এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম শাকিলকে ভারতীয় বিড়ির চালানসহ আটক করেন।
এ সময় তার হেফাজত হতে ১ লাখ ১৯ হাজার শলাকা (৪৭ হাজার ৬’শ প্যাকেট, প্রতি প্যাকেটে ২৫ শলাকা) অতিরিক্ত নিকোটিনযুক্ত আমদানি নিষিদ্ধ ভারতের তৈরী শেখ নাসির বিড়ি ও বিড়ির চালান পরিবহনকাজে ব্যবহ্নত একটি সিএনজি ( হবিগঞ্জ-থ-১১-০১২০) জব্দ করা হয়। জব্দকৃত ভারতীয় বিড়ি ও সিএনজির মুল্য প্রায় ৩ লাখ ৬৯ হাজার টাকা।
এ ব্যাপারে জগন্নাথপুর থানায় মামলা দায়েরের পর আসামীকে ওই দিন বিকেলেই আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: