শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

amarsurma.com

index

 আমার সুরমা ডটকমসুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার সকাল ১০টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সকল প্রার্থীদের উপস্থিতিতে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়। জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে লটারীর মাধ্যমে এ প্রতীক বরাদ্দ দেয়া হয়।  আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও সুনামগঞ্জ জেলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন পেয়েছেন চশমা প্রতীক, সাবেক সাধারন সম্পাদক ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আলহাজ্ব নুরুল হুদা মুকুট পেয়েছেন মোটর সাইকেল প্রতীক, বাংলাদেশ আওয়ামী কর্মজীবিলীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক চঞ্চলা রানী দাস পেয়েছেন আনারস প্রতীক ও আহবাব মিয়া চৌধুরী পেয়েছেন ঘোড়া প্রতীক। এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার মোঃ সাদেকুল ইসলাম, সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ ফাউজুল কবীর খান প্রমুখ। এছাড়াও ৭৬ জন সদস্য ও ২০ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের প্রতীক ও বরাদ্দ দেয়া হয়েছে।
উল্লেখ্য জেলার ৮৭ ইউনিয়ন, ১১ উপজেলা এবং ৪ পৌরসভায় জেলা পরিষদের ভোটার ১২৬৫ জন। এরাই জেলা পরিষদের চেয়ারম্যান, ১৫টি ওয়ার্ডের ভোটাররা ১৫ জন সদস্য এবং ৫ জন সংরক্ষিত আসনের (৩টি ওয়ার্ডে একটি সংরক্ষিত আসন) নারী সদস্য নির্বাচিত করবেন। সরকারি ঘোষণা মোতাবেক আগামী ২৮ ডিসেম্বর ২০১৬ ইং তারিখে অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: