শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছনতা বিরোধী অভিযান শুরু

সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছনতা বিরোধী অভিযান শুরু

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছনতা বিরোধী অভিযান শুরু হয়েছে। শুক্ররার দুপুরে শহরের হোসেন বখত চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন বাসা বাড়ি ও দোকানপাটে এই অভিযান পরিচালিত হয়। পরিবেশবাদি সংগঠন বিশ্বজন এর আয়োজনে এই পরিচ্ছনতা করা হয়েছে।

পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার  মেয়র নাদের বখত । অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সভাপতি এ্যাড. বজলুল মজিদ চৌধুরী, মৌলবীবাজার সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ মহিবুল ইসলাম, ডাচ বাংলা ব্যাংকের ব্যাবস্থাপক (মোবাইল ব্যাংকিং) আশরাফ হোসেন লিটন, দিগেন্দ্র ভর্মন কলেজের প্রভাষক মশিউর রহমান, প্যনেল মেয়র হেসেন আহমদ রাসেল, সাংবাদিক খলিল রহমান, এমরানুল হক চৌধুরী, বিশ্বজন এর বিভিন্নস্থরের সদস্যসহ স্থানীয় গণমান্য ব্যাক্তিবর্গ।

এসময় মেয়র নাদের বখত বলেন, ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতাই হচ্ছে মুল বিষয়। পরিবেশবাদি সংগঠন ও পৌর কর্তৃপক্ষের পাশাপাশি সকল নগরীককে নিজ নিজ আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। পৌর কর্তৃপক্ষ সকলে সহযোগিতা চায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: