শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমেদের মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক সেলিম আহমেদ তালুকদারের উপস্থাপনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির সিহাব, সাংবাদিক ফোরামে সাধারণ সম্পাদক, এসএ টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল কথার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার, সাংবাদিক ফোরামে সহ সভাপতি, আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী, সুনামগঞ্জের ডাক’র নির্বাহী সম্পাদক কে.জি মানব তালুকদার, সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, সাংবাদিক ফোরামের সহ-সভাপতি দৈনিক জালালাবাদের প্রতিনিধি জসিম উদ্দিন, ফোরামের সাংগঠনিক সম্পাদক ও বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী, দৈনিক যায় যায় দিনের প্রতিনিধি ঝুনু চৌধুরী, দৈনিক আমাদের সময় প্রতিনিধি বিন্দু তালুকদার, চ্যানেল ২৪ টিভি’র জেলা প্রতিনিধি এ আর জুয়েল, ফোরামের অর্থ সম্পাদক ও একুশে টিভি’র প্রতিনিধি আব্দুস সালাম, ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মুক্তখবর এর প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক সুনামকন্ঠের স্টাফ রিপোর্টার রেজাউল করীম, ফোরামের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জের ডাক’র স্টাফ রিপোর্টার ফরিদ মিয়া, ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক আজকালের প্রতিনিধি আমিনুল হক, সাংবাদিক এ কে মিলন, ইয়াং জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক রুজেল আহমদ, সংগঠনের পাঠাগার সম্পাদক ও ২৪ ঘন্টার জেলা প্রতিনিধি শহিদুল, হাওরাঞ্চলের স্টাফ রিপোর্টার বাবুল মিয়া, সহ-সাধারণ সম্পাদক লিপশন আহমেদ, সাংবাদিক আল আমিন, দৈনিক সুনামগঞ্জের সময়ের সদর উপজেলা প্রতিনিধি ফজলু আহমেদ, চিত্র গ্রাহক হৃদয় হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক ঢাকায় আটককৃত অধ্যক্ষ শেরগুল আহমেদকে গত ৪ নভেম্বর কলেজের কাজে ঢাকায় অবস্থানকালে রাতের আঁধারে ক্যাপিটাল হোটেল থেকে অন্যায়ভাবে গ্রেফতার করেছেন আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা। তিনি একজন সংস্কৃতিমনা অসাম্প্রদায়িক মানুষ, যার বিচরণ সমাজের প্রতিটি স্তরের মানুষের সাথে। তাকে অন্যায়ভাবে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানান সাংবাদিক নেতারা। আগামী ৪৮ ঘন্টার মধ্যে তার মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান। অন্যথায় সুনামগঞ্জ জেলা ও উপজেলার সকল সাংবাদিকরা কলম বিরতিসহ নানান কর্মসূচী পালনের ও হুশিয়ারী উচ্চারণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: