শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদের মুক্তির দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদের মুক্তির দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ সংবাদদাতা:
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সুমাগঞ্জের ডাকের সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদের মুক্তির দাবীতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ জেলা প্রেসক্লাব। বুধবার দুপুরে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, প্রেসক্লাবের অন্যতম সদস্য দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, লেখক ও কলামিস্ট অনিমেশ তালুকদার বাপ্পু, সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি কুলেন্দু শেখর দাস, দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক সেলিম আহমেদ তালুকদার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মাসুম হেলাল, সাংবাদিক মানবেন্দ্র তালুকদার, অ্যাড. শাহিন মিয়া, দৈনিক যায়যায় দিন পত্রিকার প্রতিনিধি ঝুনু চৌধুরী, ইউএনবির প্রতিনিধি অরুন চক্রবর্তী, প্রেসক্লাবের অন্যতম সদস্য ও দৈনিক আজকালের খবরের প্রতিনিধি মুহাম্মদ আমিনুল হক, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি শাহজাহান চৌধুরী, মানবাধিকার কর্মী নুরুল হাসান আতাহের, সাংবাদিক শামসুল কাদির মিসবাহ, দৈনিক মুক্তখবরের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, সাংবাদিক সোহেল মিয়া, ফরিদ মিয়া, বাবুল মিয়া, ইয়াং জার্নালিস্ট ফোরামের রুজেল আহমেদ, শহিদনুর আহমেদ, শহীদুল ইসলাম, মিজানুর রহমান রুমান, মুন্না প্রমুখ।
উল্লেখ্য, পৌর ডিগ্রি কলেজকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত নবায়ন প্রস্তাব জমাদানের জন্য তিনি ঢাকা গিয়েছিলেন। ঢাকায় ক্যাপিটেল হোটেলে অবস্থানকালে পুলিশ আটক করার প্রতিবাদে তীব্রনিন্দা ও মুক্তির দাবী জানিয়েছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: