শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ সদর উপজেলা জমিয়তের আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুনামগঞ্জ সদর উপজেলা জমিয়তের আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কেন্দ্রীয় কর্মী সম্মেলন সফলের আহবান

আমার সুরমা ডটকম:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ঘোষিত কর্মসূচি বাস্তবায়ন ও কেন্দ্রীয় সহসভাপতি শায়খুল হাদীস ওয়াত তাফসীর আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. জীবন ও কর্মের উপর এক আলোচনা সভা আজ ওয়েজখালিস্থ জমিয়ত কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা ক্বারী শায়খ আব্দুল ওয়াহহাব সাহেবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা রমজান হোসাইনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জমিয়তের সাবেক সভাপতি শায়খুল হাদীস আল্লামা নুরুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সহসভাপতি মাওলানা শায়খ আফসার উদ্দীন, মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী।
মাহফিলে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহসভাপতি মাওলানা হাফিজ নাজমুল ইসলাম, মাওলানা নুরুজ্জামান আলমগীর, মাওলানা আফতাব উদ্দীন, মাওলানা তাফাজ্জুল হক, মাওলানা জুবায়ের আহমদ, মাওলানা আতাউর রহমান, মাওলানা আসআদ আহমদ, মাওলানা কাসিম আহমদ প্রমুখ।
সভায় কেন্দ্রীয় কর্মী সম্মেলন সফলের জন্য আগামী ৩০ জানুয়ারি জেলা দায়িত্বশীল সমাবেশ সফলের জন্য নেতৃবৃন্দ উদাত্ব আহবান জানান। পরিশেষে হবিগঞ্জী হুজুরের জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: