বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ-২ আসনে ভোটযুদ্ধে শরীক হতে দেশে ফিরেছেন মাওলানা শোয়াইব আহমদ

সুনামগঞ্জ-২ আসনে ভোটযুদ্ধে শরীক হতে দেশে ফিরেছেন মাওলানা শোয়াইব আহমদ

আমার সুরমা ডটকম:

জমিয়তে উলায়ে ইসলাম বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ইউকে জমিয়তে উলামায়ে ইসলাম এর সভাপতি বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ ও আলেমে-দ্বীন মাওলানা শোয়াইব আহমদ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রণের লক্ষে বৃটেন থেকে দেশে ফিরেছেন। তিনি আজ বেলা ২টায় এমারাত এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন।

মাওলানা শোয়াইব আহমদ বৃটেন ও বাংলাদেশ দুই জায়গাতেই সক্রিয়ভাবে রাজনীতি করেন। তিনি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সক্রীয় কেন্দ্রীয় নেতা। এছাড়া তিনি দেশে অনেকগুলো সামাজিক ও মানবিক সেবামূলক প্রকল্প নিয়মিত পরিচালনা করেন। ধর্মীয় ও রাজনৈতিক অঙ্গনে তিনি একনামে পরিচিত। নিজ এলাকা সুনামগঞ্জের গণমানুষের কাছে তিনি অত্যন্ত প্রিয় এক ব্যক্তিত্ব। যে কোন সামাজিক ও সেবামূলক কাজে এবং সুনামগঞ্জবাসীর প্রয়োজনে তিনি সবার আগে সাড়া দিয়ে থাকেন।

মাওলানা শোয়াইব আহমদ দেশে ফেরার পর উম্মাহ ২৪ ডটকম থেকে গতকাল মুঠোফোনে মাত্র এক মাসের মাথায় দেশে ফেরার কারণ জানতে চাইলে তিনি জানান, “আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে ২০ দলীয় জোট থেকে নির্বাচনের প্রস্তুতি নিয়েই দেশে ফিরেছি। কারণ, এলাকার গণমানুষ নির্বাচন করার জন্য খুব পীড়াপীড়ি করছেন। তাদের বার বার ডাকে সাড়া না দিয়ে পারিনি”।

মাওলানা শোয়াইব আহমদ জানান, বৃটেনের জৌলসময় জীবনের আরাম-আয়েশের চেয়েও দেশের মানুষের সেবা করার মধ্যে আমি অধিক তৃপ্তিবোধ করি। যে কারণে বছরে বার বার আমি যাওয়া-আসা করি এবং নিজের সর্বোচ্চ সাধ্যমতো মানুষের সেবা ও সহযোগিতা করার চেষ্টা করি। ২০ দলীয় জোটের যে কোন কর্মসূচী ও পদক্ষেপে আমি কখনো পেছনে থাকি না। নিজের দল জমিয়ত ও জোটের জন্য যথা সাধ্য আমি কাজ করে গেছি। তিনি বলেন, সুনামগঞ্জ-২ আসনের মানুষ যে হারে আমাকে চায়, আমি জোর আশাবাদি ২০ দলীয় জোট মাঠ পর্যায়ের ভোটারদের চাওয়া ও প্রত্যাশাকে মূল্যায়ন করে আমাকে মনোনয়ন দেবে। মোটামুটি সুষ্ঠু নির্বাচন হলেও ইনশাআল্লাহ, আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

জানা গেছে, মাওলানা শোয়াইব আহমদ আজ ঢাকায় এসে জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করবেন। বিকেলে তিনি বিএনপি মহাসচিবসহ ২০ দলীয় ও ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দের সাথেও সাক্ষাত করবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: