শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করলেন সাবেক এমপি মতিউর!

সুনামগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করলেন সাবেক এমপি মতিউর!

আমার সুরমা ডটকম:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান। বুধবার বিকেলে মনোনয়ন দাখিলের শেষ সময়ে তার পক্ষ্যে দলীয় নেতাকর্মীরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।
বুধবার মনোনয়ন দাখিলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোটে শফিকুল আলম, প্রচার সম্পাদক গোলাম সাবেরীন সাবু, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম ছিদ্দিকী উজ্জ্বল, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণ, সহ-সভাপতি মরম আলী, উপজেলা যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোশারফ হোসেন বাবলু, সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, ইউপি চেয়ারম্যান মকসুদ আলী, আব্দুস সাত্তার, সাবেক চেয়ারম্যান আবুল কালাম, সাবেক জেলা ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন ইমন, ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ স্বজন, বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সমআদক কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
মনোনয়ন দাখিলের পর পরই সাবেক এমপি মতিউর রহমান তার ব্যক্তিগত ফেসবুকে মনোনয়ন দাখিলের ছবি পোস্টা করে লিখেছেন, আসসালামুআলাইকুম/আদাব। আমার পক্ষে সুনামগঞ্জ-৪ আসনে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে, ইনশাআল্লাহ জয় হবেই। সবার কাছে দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান বৃহস্পতিবার বলেন, আসনটি বরাবরই আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত, নৌকার নিজস্ব ভোট ব্যাংক রয়েছে। বিএনপির প্রার্থীকে হারিয়ে আমি এমপিও নির্বাচিত হয়েছিলাম। এলাকার নেতাকর্মীরা আমাকে নির্বাচন করার জন্য চাপ প্রয়োগ করছে, নির্বাচন করার জন্যও প্রস্তুত রয়েছি।
তিনি আরো বলেন, সুনামগঞ্জ-৪ আসনটিতে আওয়ামী লীগ কোন প্রার্থী ঘোষণা করেনি, সে হিসেবে কেউ মনোনয়ন পায়নি এখানো। আমি মনোনয়ন ফরম সংগ্রহনের পর তা দাখিল করিয়েছি, আশা করছি দল আমাকে মনোনয়ন দেবে এবং আমি নৌকা প্রতীকেই নির্বাচন করতে চাই। এ আসনে জাপাকে বাদ দিয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী দেয়ার জন্য দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দকে গত ৫ বছর ধরেই তৃণমুলের নেতাকর্মীদের দাবির বিষয়টি একাধিকবার অবহিত করা হয়েছে।
প্রসঙ্গত, ২০০৮ এবং ২০১৪ সালের নির্বাচনে জেলার গুরুত্বপূর্ণ সুনামগঞ্জ-৪ আসনটি মহাজোটের শরিক জাপাকে ছেড়ে দেয়া হয়েছিল। ২০০৮ সালের বেগম মমতাজ ইকবাল বিএনপির ফজলুল হক আছপিয়াকে হারিয়ে এ আসনে এমপি নির্বাচিত হন। বেগম মমতাজ ইকবালের মৃত্যুর পর এ আসনে উপনির্বাচনে বিএনপির প্রার্থীকে পরাজিত করে আওয়ামী লীগ প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান এমপি নির্বাচিত হন। ২০১৪ সালে সাবেক যুবলীগ নেতা জাপার প্রার্থী হিসাবে জোটের মনোনয়ন নিয়ে অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বিএনপি বিহীন ভোটের মাঠে বিনা প্রতিদ্বন্ধিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: