শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুপ্রিমকোর্টের আইনজীবি হলেন বিশ্বনাথের সাইদুল ইসলাম

সুপ্রিমকোর্টের আইনজীবি হলেন বিশ্বনাথের সাইদুল ইসলাম

নাজমুল ইসলাম মকবুল, বিশ্বনাথ: বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবি নিয়োজিত হলেন বিশ্বনাথ উপজেলার অলংকারী গ্রামের আলোকিত পরিবারের সন্তান মেধাবী তরুণ মোঃ সাইদুল ইসলাম। সম্প্রতি তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এলএলবি এবং এলএলএম পাশ করেন। এসএসসি ও এইচএসসি পরীক্ষায়ও গোল্ডেন-এ প্লাস পেয়ে মেধার স্বাক্ষর রাখেন তিনি। হাজী মোঃ আব্দুল মছব্বির ও হাজী আপ্তাবান বিবি দম্পতির ৬ পুত্র ও ৩ কন্যা সন্তানের মধ্যে সর্বকনিষ্ট সন্তান সাইদুল ইসলাম ৫ম ও ৮ম শ্রেণিতে সরকারি বৃত্তিসহ অনেক বেসরকারি বৃত্তি লাভ করে মেধার জানান দেন শুরুতেই।
তারা ৬ ভাইয়ের সকলেই গ্রাজুয়েট। প্রথম মোঃ সিরাজুল ইসলাম বিকম পাশ করে বর্তমানে ব্রিটেনের সফল ব্যবসায়ি। দ্বিতীয় মোঃ সাইফুল ইসলাম কোরআনে হাফেজ ও কামিল (মাস্টার্স সমমান) উত্তীর্ণ হয়ে বিশ্বনাথের একজন সফল ব্যবসায়ি। তৃতীয় মোঃ ফয়জুল ইসলাম সিভিল ইঞ্জিনিয়ার ও রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক। চতুর্থ ডাঃ মোঃ শামসুল ইসলাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক। তাঁর সহধর্মিনীও রাগীব রাবেয়া মেডিকেল কলেজে চিকিৎসক হিসেবে কর্মরত আছেন। ৫ম মোঃ আজিজুল ইসলাম ব্র্যাক ব্যাংকের সিনিয়র অফিসার এবং তাঁর সহধর্মিনীও ব্র্যাক ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন। আলোকিত সন্তানদের জনক জননী হাজী মোঃ আব্দুল মছব্বির ও হাজী আপ্তাবান বিবিকে ২০১৩-তে সিলেট লেখক ফোরামের নবম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সাইদুল ইসলাম ভবিষ্যতে সুপ্রিমকোর্টের বিচারপতি হতে চান। এ ব্যাপারে তিনি সকলের দোয়া চেয়েছেন।
এদিকে অলংকারীর আলোকিত সন্তান মোঃ সাইদুল ইসলাম বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবি নিয়োজিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সিলেট লেখক ফোরাম সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল, সাধারন সম্পাদক এডভোকেট জিয়াউর রহিম শাহিন, কোষাধ্যক্ষ কাজী শফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: