শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুরমার পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত

সুরমার পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জে গত দুই দিনের টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানিতে নদীর পানি বেড়েছে। সুরমা নদীর সুনামগঞ্জ পয়েন্টে পানি মঙ্গলবার বিকাল ৬ টায় বিপদ সীমার ১৬ সে.মিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছিল। গত ২৪ ঘণ্টায় ১৭৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন পানি উন্নয়ন বোর্ডের দায়িত্বশীলরা।
পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বকর সিদ্দিক জানান, সুরমা নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হলেও, পানি আশঙ্খাজনকভাবে বাড়ছে না। বৃষ্টিপাত মঙ্গলবার বিকাল থেকে কম হচ্ছে, এ কারণে বন্যা হওয়ার আশঙ্খা কমেছে।
পাহাড়ী ঢল ও টানা বৃষ্টিতে জেলার দোয়ারাবাজার, বিশ্বম্ভরপুর ও তাহিরপুরের বন্যা পরিস্থিতি দেখা দিয়েছে।
এদিকে, ভারী বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে সুনামগঞ্জ-তাহিরপুর সড়কের আনোয়ারপুর সেতুর পূর্ব পাশের ৩শ’ মিটার সড়ক ভেঙে গেছে। এই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। সড়কের শক্তিয়ারখলা ও দুর্গাপুরের পাশের বেশ কিছু অংশ ডুবে গেছে। এই উপজেলার সঙ্গে জেলা সদরসহ সারা দেশের সরাসরি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।
সিলেট আবহাওয়া অফিসের প্রধান আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানান, আগামী ৮-১০ দিন সুনামগঞ্জ অঞ্চলে বৃষ্টিপাত অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: