বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সেবার মান বৃদ্ধি করতে হবে- জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ

সেবার মান বৃদ্ধি করতে হবে- জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সরকারী সেবাদানকারী প্রতিষ্টানের সেবার মান বৃদ্ধি করতে হবে। সরকার হাওরাঞ্চলের মাধ্যমিক বিদ্যালয় গুলোতে আবাসিক ব্যবস্থা গ্রহণ করা হবে। সুনামগঞ্জের উন্নয়নের সম্ভাবনা- মৎস্য ও কৃষিকে রক্ষা করতে হবে একথা বলেন প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা প্র্রশাসক মোহাম্মদ আব্দৃল আহাদ।

তিনি আরও বলেন, কানাই খালী জলবদ্ধতা ও সাচনা বাজার হতে সুনামগঞ্জ রাস্তার নিমাণ কাজ হবে, ডিসেম্বর মাসে নির্বাচন হবে কেন্দ্রগুলো পরিম্কার রাখতে হবে । যে সকল কাজ চলমান তা দ্রুত শেষ করতে হবে। বাধ রক্ষার জন্য টিআর, কাবিখা প্রদান করা হবে।

বুধবার সকালে উপজেলা পরিষদ হল রুমে জামালগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে জনপ্রতিনিধি, উপজেলা পরিষদ সকল কর্মকর্তা, বীরমুক্তি যোদ্ধা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ নিয়ে ভিশন-২০২১, এসডিজি -২০৩০ এবং নিরাপদ সড়ক বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ, সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, সাচনা বাজার ইউপি সচিব প্রদীপ কুমার রায়-এর সঞ্চালনায় বিশেষ অতিথি উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, ওসি আবুল হাসেম, সরকারী কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, সাবেক যুগ্ন সচিব মো. রইছ উদ্দিন, প্রকৌশলী মো. আব্দুল সাত্তার, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম শামীম, হাওর বাচাও সুনামগঞ্জ বাচাও আন্দোলনের সহ সভাপতি ইউসুফ আল আজাদ, আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক হাজী কাজী আশরাফুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এড. আসাদ উল্লাহ সরকার, সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান, সহকারী শিক্ষা অফিসার মীর আব্দুল্লাহ আল মামুন, মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন শিশির, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভুষণ চক্রবতী, নিরাপদ সড়ক চাই এর আহবায়ক বীর মুক্তি যোদ্ধা শ্রীকান্ত তালুকদার, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতির অঞ্জন পুরকায়স্থ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: