শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সৈয়দপুর বাজারে বিভাগীয় শ্রেষ্ট অধ্যক্ষ সৈয়দ রেজওয়ান আহমদকে সংবর্ধনা প্রদান

সৈয়দপুর বাজারে বিভাগীয় শ্রেষ্ট অধ্যক্ষ সৈয়দ রেজওয়ান আহমদকে সংবর্ধনা প্রদান

আমার সুরমা ডটকমশনিবার বিকালে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর বাজারে অধ্যক্ষ সৈয়দ রেজওয়ান আহমদ উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া আলিম মাদরাসার প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যােগে এক সংর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদরাসার প্রাক্তন ছাত্র সিলেট ‘ল’ কলেজের অধ্যক্ষ এডভোকেট সৈয়দ মহসিন আহমদের সভাপতিত্বে, মোঃ রাসেল আহমদ ও আবিদ মল্লিকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রফেসর ড. মো: রইছ উদদীন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আতাউর রহমান, সিলেট আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ, হলিয়ারপাড়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো: মঈনূল ইসলাম পারভেজ, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য সাবেক কৃতি ফুটবলার সৈয়দ ছাবির মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবুল কাশেম, জয়দা আরাবিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মাখছুছুল করীম চৌধুরী, চরা জামেয়া ইসলামিয়া মাদরাসার সু্পার মাওলানা মো: ছালেহ আহমদ, মাদরাসার গভর্ণিং বডির সহসভাপতি আলহাজ্ব সৈয়দ লাল মিয়া, সৈয়দপুর শামছিয়া সমিতি লন্ডনের সভাপতি পীর কুতুব আহমদ, সৈয়দ মনোয়ার আলী, মাওলানা সৈয়দ তহুর আহমদ, সৈয়দ শেফুল আমিন, সৈয়দ মোসাব্বির অাহমদ, প্রভাষক মাওলানা নিজাম উদ্দীন, সৈয়দ হেলাল আহমদ, শেখ জাবের, সুবের খান প্রমুখ। এসময় এলাকার মুরুব্বীয়ান, সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, অধ্যক্ষ সৈয়দ রেজওয়ান আহমদ সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া আলিম মাদরাসা থেকে দাখিল ও আলিম পাশ করেন। পরে ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্ঠিয়া থেকে আল-কুরআন এণ্ড ইসলামিক স্টাডিজে অনার্স ও মাস্টার্স পাশ করেন। একই সাথে জামেয়া কাশিমুল উলুম দরগাহে হযরত শাহজালাল রহ. সিলেট থেকে দাওরায়ে হাদীস পাশ করেন, ফাতেহপুর কামিল মাদরাসা সিলেট থেকে ফাজিল এবং কু’য়াতুল উলুম কামিল মাদরাসা কুষ্ঠিয়া থেকে কামিল পাশ করেন। তিনি একজন কুরআনে হাফিজ। শিক্ষা জীবন শেষে করে প্রথমে সৈয়দপুর আদর্শ কলেজে প্রভাষক পদে কর্মজীবন শুরু করেন এবং ২০০১ সাল থেকে সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া আলিম মাদরাসায় অধ্যক্ষ পদে নিযুক্ত হয়ে অদ্যাবধি কর্মরত আছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি ২০১২ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্ঠিয়ার অধীনে ‘বায়তুল মোকাররম জামে মসজিদের সাবেক খতিব মাওলানা উবায়দুল হক রহ. এর জীবন ও কর্মের উপর এম ফিল ডিগ্রী অর্জন করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ঢাকায় ‘পি এইচডি’ গবেষণারত। তিনি সৈয়দপুর গ্রামের হাফিজ সৈয়দ বশারত আলী ও সৈয়দা আজিজুন নেছার ৩য় সন্তান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: